কঠিন সময়ে বিরাট পাশে পেলেন তাঁর প্রিয় মানুষটিকে, জেনে নিন তিনি কে? 1

দলে তারকা ক্রিকেটারদের ভীড়। কে নেই দলে? বিরাট কোহলি, ক্রিস গেইল, এবি ডি ভিলিয়ার্স সহ শেন ওয়াটসনের মতো বিশ্বের অন্যতম সেরা নির্ভরযোগ্য এবং মারকুটে ব্যাটসম্যানরা ছিলেন এবারের আরসিবি দলে। এই টিম কম্বিনেশন নিয়েই বিগত আইপিএলে দর্শকদের ভালো ক্রিকেট উপহার দিলেও, এবারে কোহলিরা চূড়ান্ত হতাশ করেছেন ক্রিকেট অনুরাগীদের। দলে এত বড় বড় নাম থাকলেও, কেউই এবারে নিজেদের নামের প্রতি সুবিচার করতে পারেননি। একের পর এক ম্যাচে প্রতিপক্ষ দলগুলির কাছে আত্মসমর্পন করে অনেক আগেই ট্রফি জয়ের রাস্তা থেকে ছিটকে গিয়েছে আরসিবি। স্বাভাবিকভাবে গোটা দলের পাশাপাশি মন খারাপ অধিনায়ক বিরাট কোহলিরও। সামনের জুনে আবার চ্যাম্পিয়ন্স ট্রফির মিশন। তার ওপর এই মুহূর্তে ফর্মের ধারে কাছে নেই কোহলি। কয়েকটা ম্যাচ বাদ দিলে চলতি আইপিএলে তাঁকে ব্যাট হাতে বিশেষ কিছু করতে দেখা যায়নি। শোনা গিয়েছিল, এর ফলে কোহলি নাকি রীতিমতো মানসিক চাপে ভুগছিলেন। যদিও সেখান থেকে ভারতীয় ক্রিকেট দলের নেতাকে নাকি উদ্ধার করতে এগিয়ে আসেন তাঁর সবচেয়ে কাছের লোকটি। তিনি কোহলির বান্ধবী অনুষ্কা শর্মা।

আইপিএল ২০১৭ঃ ট্রফি জয়ের রাস্তা থেকে ছিটকে গিয়েছে আরসিবি, তবুও পার্টি করছেন কোহলিরা !

কঠিন সময়ে একজন মানুষ তাঁর কাছের কাউকে সঙ্গে পাবেন, সেটা খুবই স্বাভাবিক ব্যাপারে। এক্ষেত্রে কোহলি কাছে পেলেন তাঁর ভালোবাসার মানুষটিকে। শোনা গিয়েছে, এমন পরিস্থিতিতে কোহলিকে সঙ্গ দিতে নিজের সব কাজ ছেড়ে মুম্বই থেকে বেঙ্গালুরুতে চলে এসেছেন এই মুহূর্তে বলিউডের অন্যতম সফল অভিনেত্রী অনুষ্কা শর্মা। প্রেমিকের দুঃসময়েও হাত ছাড়েননি এই রূপালি পর্দার অভিনেত্রীটি। সর্বক্ষণ তিনি থাকছেন কোহলির পাশে।

সম্প্রতি তাঁদেরকে একসঙ্গে দেখা গিয়েছে বেঙ্গালুরুর একটি নামী রেস্তোরাঁয়। সেই ছবি তাঁরা সোশ্যাল নেটওয়ার্ক সাইটে আপলোডও করেছেন। যেখানে এই হাইপ্রোফাইল জুটিকে বেশ রিল্যাক্সড মুডে দেখা যাচ্ছে। এর ফলে এটা পরিষ্কার যে, কঠিন সময়ে কোহলির পাশে থেকে ক্রমাগত তাঁকে প্রেরণা দিয়ে চলেছেন অনুষ্কা। এমন মন খারাপের আবহে কোহলিকে নিজের মূল্যবান সময় দিয়ে তাঁর খুব কাছের লোকটি হয়তো বোঝাতে চাইছেন, খারাপ সময় জীবনেরই অঙ্গ। তাই ভেঙে পড়লে চলবে না। তোমাকে লড়াই করতে হবে। এবং জিততে হবে।

সবকিছুকে ছাপিয়ে নিজের কাছের মানুষটির মুখে হাঁসি ফোটাতে নিজের ইনস্টাগ্রামে বিরাটের প্রিয় টুপিটি পরে একটা ছবি পোস্ট করেছেন ‘এন এইচ টেন’ ছবির অভিনেত্রী। অফ ফর্মের কারণে সমালোচকরা যতই কোহলিকে ভালোমন্দ বলুক না কেন, তাঁর ওপর প্রিয় মানুষটির ভরসা যে কোনওদিনই কমেনি, সেটা বোঝাতে অনুষ্কা নাকি এই ছবিটি সোশ্যাল নেটওয়ার্ক সাইটে পোস্ট করেছেন বলে জানিয়েছেন ‘বিরুষ্কা’র কাছের লোকেরা।

বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান মাতাবেন এই দুই বলিউড তারকা!

 

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *