ভিডিয়ো: ডিআরএস বিরাট কোহলিকে বাঁচাল ফের করলেন এমন ভুল, অ্যাম্পায়ার পাঠালেন প্যাভিলিয়নে

নিউজিল্যাণ্ডের বিরুদ্ধে চলতি ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে ভারতীয় দল দুর্দান্ত প্রদর্শন করেছে। টসে জিতে প্রথমে ব্যাট করতে নামা কিউয়ি দল ভারতের বোলিংয়ের সামনে টিকতে পারেনি। তাদের পুরো দল মাত্র ৩৮ ওভারে ১৫৭ রানেই অলআউট হয়ে যায়। ভারতীয় ব্যাটিংলাইনআপ দেখে এই স্কোর খুব বিশেষ কিছু ছিলনা।

ভারতের ভালো শুরুয়াত

ভিডিয়ো: ডিআরএস কে অস্ত্র করে কোহলি করলেন এমন ভুল, অ্যাম্পায়ার পাঠালেন প্যাভিলিয়নে 1
NAPIER, NEW ZEALAND – JANUARY 23: Shikhar Dhawan and Rohit Sharma run during game one of the One Day International series between New Zealand and India at McLean Park on January 23, 2019 in Napier, New Zealand. (Photo by Kerry Marshall/Getty Images)

ভারতীয় ওপেনিং ব্যাটসম্যান শিখর ধবন আর রোহিত শর্মা দলকে ভালো শুরুয়াত দেন। যদিও ইনিংস ব্রেকের পর রোহিত শর্মা দ্রুত প্যাভিলিয়নে ফিরে যান। এরপর ধবনের সঙ্গে বিরাট কোহলি ভালো পার্টনারশিপ গড়েন।
গত কিছু ম্যাচ থেকে লাগাতার ফ্লপ থাকা শিখর ধবন এই ম্যাচে দুর্দান্ত ব্যাটিং করেন। বিরাট কোহলির সঙ্গে তিনি দ্বিতীয় উইকেটের জন্য ৯১ রান যোগ করেন। এরপর বিরাট ৪৫ রান করে প্যাভিলিয়নে ফিরে যান।

প্রথম ডিআরএস বাঁচায়
ভিডিয়ো: ডিআরএস কে অস্ত্র করে কোহলি করলেন এমন ভুল, অ্যাম্পায়ার পাঠালেন প্যাভিলিয়নে 2
ভারতীয় ইনিংসের ২৫তম ওভারে টিম সাউদির বলে অ্যাম্পায়ার বিরাট কোহলিকে এলবিডব্লিউ আউট দিয়ে দিয়েছিলেন। এরপর কোহলি দ্রুত রিভিউ নেওয়ার সিদ্ধান্ত নেন। তিনি ধবনের রায়ও নেননি। বিরাটের ভরসা ছিল যে বল তার ব্যাটের কোনায় লেগেছিল। রিপ্লেতেও এটা পরিস্কার হয়ে যায় যে বল ব্যাটের কোনায় লাগে আর অ্যাম্পায়ারকে নিজের সিদ্ধান্ত বদলাতে হয়।

দেখুন রিভিউর উইকেট:

দ্রুত ফেরত যান প্যাভিলিয়নে

ভিডিয়ো: ডিআরএস কে অস্ত্র করে কোহলি করলেন এমন ভুল, অ্যাম্পায়ার পাঠালেন প্যাভিলিয়নে 3
NAPIER, NEW ZEALAND – JANUARY 23: Virat Kohli of India nips the ball to the keeper during game one of the One Day International series between New Zealand and India at McLean Park on January 23, 2019 in Napier, New Zealand. (Photo by Kerry Marshall/Getty Images)

ডিআরএস থেকে বাঁচার কিছু সময় পরেই বিরাট কোহলি প্যাভিলিয়নে ফিরে যান। তিনি জোরে বোলার লোকি ফার্গুসনের বলে আউট হয়ে যান। ২৯তম ওভারের চতুর্থ বলকে পুল করার চেষ্টায় বল বিরাটের ব্যাটের কোনায় লাগে আর উইকেটকিপারের হাতে চলে যায়। ওয়ানডে ম্যাচে এমনটা খুব কমই হয় যে বিরাট কোহলি ম্যাচের শেষে প্যাভিলিয়নে ফেরেন। তার আউট হওয়ায় কোনো বিশেষ প্রভাব পড়ে নি আর ধবন আম্বাতি রায়ডুর সঙ্গে মিলে দলকে জয় পর্যন্ত পৌঁছে দেন।

এখানে দেখুন উইকেটের ভিডিয়ো:

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *