বিরাট কোহলির উপর ক্ষুব্ধ হলেন এই প্রাক্তন তারকা ক্রিকেটার, দেশে ফেরার সিদ্ধান্তকে বললেন ভুল

ভারত আর অস্ট্রেলিয়ার মধ্যে টেস্ট সিরিজের দ্বিতীয় ম্যাচ মেলবোর্নে খেলা হবে। কিন্তু তার আগে দলে বেশকিছু পরিবর্তন হয়ে গিয়েছে। আসলে বিরাট কোহলি প্রথম টেস্ট ম্যাচে অধিনায়কত্ব করার পর দেশে ফিরে এসেছন। আর দলের দায়িত্ব সম্পূর্ণ এসে পড়েছে অজিঙ্ক রাহানের উপর।

বিরাট কোহলির দেশে ফেরার সিদ্ধান্ত ভুল

বিরাট কোহলির উপর ক্ষুব্ধ হলেন এই প্রাক্তন তারকা ক্রিকেটার, দেশে ফেরার সিদ্ধান্তকে বললেন ভুল 1

যদিও বিরাট কোহলির এই সিদ্ধান্ত নিয়ে চারদিকেই সমালোচনা চলছে। বেশকিছু তারকার মতে বিরাট কোহলি নিজের স্বার্থের কারণে ভারত ফিরে গিয়েছেন। তার অবশ্যই দেশের হয়ে খেলা উচিত ছিল। সম্প্রতিই নিজের ছুটির ব্যাপারে বিরাট কোহলি স্টিভ স্মিথের সঙ্গেও কথাবার্তা বলেছিলেন। তিনি স্মিথকে বলেছিলেন যে এই সময় তিনি নিজের স্ত্রীর অনুষ্কা শর্মার সঙ্গে থাকতে চান। এই সিদ্ধান্ত নিয়ে তিনি সম্পূর্ণ পরিষ্কার ছিলেন যে এই অবস্থায় তিনি নিজের স্ত্রীর সঙ্গে থাকতে চান। তিনি এই সুন্দর মুহূর্তকে হাতছাড়া করতে চান না।

এখানে দেখুন বিরাটের ইন্টারভিউর ভিডিও

কোহলির ইন্টারভিউর এই ভিডিও বিসিসিআই নিজেদের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে শেয়ার করেছে। যা নিয়ে এখন ভারতীয় দলের প্রাক্তন স্পিনার দিলীপ দোষী নিজের মতামত দিয়েছেন। বিরাট কোহলির এই সিদ্ধান্তের ব্যাপারে দিলীপ দোষীর বক্তব্য যে এই অবস্থায় আমার দেশ সর্বোপরী। তিনি নিজের দলকে এইভাবে মাঝপথে ছেড়ে আসতেন না আর অস্ট্রেলিয়র বিরুদ্ধে খেলা চালিয়ে যেতেন।

দিলীপ দোষ বিরাট কোহলির এই সিদ্ধান্তকে বললেন ভুল

বিরাট কোহলির উপর ক্ষুব্ধ হলেন এই প্রাক্তন তারকা ক্রিকেটার, দেশে ফেরার সিদ্ধান্তকে বললেন ভুল 2

আসলে স্পোর্টসকীড়াকে দেওয়া একটি ইন্টারভিউতে দিলীপ দোষ বিরাট কোহলির ভারত ফিরে আসার সিদ্ধান্তের সমালোচনা করেছেন আর বলেছেন যে, “আমি ভালোভাবে জানি যে এটা একটা আধুনিক সময়, যেখানে মানুষ এমন ভাবেন যে তার যখন সন্তান হবে তো তিনি নিজের পরিবার আর জীবনসঙ্গিনীর সঙ্গে থাকবেন। কিন্তু যখন আপনি জাতীয় কর্তব্য পালন করেন, তো এমন পরিস্থিতিতে আমি তাদের জায়গায় নিজেকে রাখলে, আমি যেতাম না। আমার জন্য দেশ সবার আগে কিন্তু এটা ওর ব্যক্তিগত রায়। আমার জন্য দেশের অধিনায়কত্ব করা বেশি গুরুত্বপূর্ণ হত। এটা একটা ডুবন্ত জাহাজ। এটা এমন একটা সময় যখন দলের অধিনায়ককে বেশি প্রয়োজন হয়। কিন্তু যদি এমন পরিস্থিতিতে আপনি দলকে ছেড়ে যান, তো বেশকিছু প্রশ্ন আপনার পেছনে আপনি রেখে যান। আমি আশা করি যে দল ওর অনুপস্থিতিতে ভালো প্রদর্শন করবে। কারণ বিরাটের ক্রিজে থাকা অন্যদের আত্মবিশ্বাস জাগিয়ে তোলে”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *