ভিডিও : কন্যা ভামিকার উদ্দেশ্যে নিজের অর্ধশতরান উতসর্গ বিরাটের, দারুণ সেলিব্রেশনে মাতালেন ক্রিকেট বিশ্বকে 1

আইপিএল ২০২১ এর ১৬তম ম্যাচে, রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু বৃহস্পতিবার রাজস্থান রয়্যালসকে ১০ উইকেটে হারিয়েছে। এই ম্যাচে, দেবদত্ত পাডিক্কাল ব্যাঙ্গালোরের হয়ে অপরাজিত ১০১ রান করেছিলেন। একই সঙ্গে আরসিবি অধিনায়ক বিরাট কোহলিও অর্ধশতক করেছিলেন। ১৩তম ওভারের দ্বিতীয় বলে নিজের ফিফটি পূর্ণ করে কোহলি একটি বিশেষ সেলিব্রেশন করেন। ফিফটি করার পরে বিরাট প্রথমে একটি উড়ন্ত চুম্বন দিলেন। তারপরে সে দুটি হাত দিয়ে ক্র্যাডলের ভঙ্গি করল। এটা পরিষ্কার যে কোহলি তাঁর পঞ্চাশটি উত্সর্গ করেছিলেন তাঁর মেয়ের কাছে।

IPL 2021: Virat Kohli set a big record, first batsman to score 6 thousand runs in IPL - Stuff Unknown

বিরাট কোহলির নিজের মেয়ে ভামিকার উদ্দেশ্যে সেলিব্রেশনের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। তাত্পর্যপূর্ণভাবে, বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মার কন্যা ভামিকা গত ১১ জানুয়ারি জন্মগ্রহণ করেছিল। এই ম্যাচে বিরাট কোহলি ৪৭ বলে অপরাজিত ৭২ রান করেছিলেন। এটি আইপিএল ২০২১ এ কোহলির সেরা পারফর্মেন্স। আরসিবি এই মরসুমে এখন পর্যন্ত তাদের চারটি ম্যাচ জিতেছে এবং পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে।

View this post on Instagram

A post shared by IPL (@iplt20)

এই ম্যাচটি নিয়ে কথা বলতে গিয়ে আরসিবির অধিনায়ক বিরাট কোহলি টস জিতে প্রথমে বোলিংয়ের সিদ্ধান্ত নেন। প্রথমে ব্যাট করে রাজস্থান, নয় উইকেট হারিয়ে ১৭৭ রান করে। বিরাট কোহলি ও দেবদত্ত পাডিক্কালের অপরাজিত ইনিংসের সুবাদে আরসিবি ১৩.৩ ওভারে কোনও উইকেট ছাড়াই লক্ষ্য অর্জন করে। দেবদত্ত পাডিক্কাল অপরাজিত ১০১ রান করেছিলেন এবং আইপিএলে প্রথম সেঞ্চুরি করেছিলেন। তিনি ৫২ বলে ১০১ রান করেছিলেন। তাঁর ইনিংসে তিনি ১১টি বাউন্ডারি এবং ছয়টি ছক্কা মারেন। টুর্নামেন্ট শুরুর আগে তিনি করোনা পজিটিভ হয়েছিলেন। এর পরে নেতিবাচক রিপোর্ট আসলে তিনি আরসিবিতে যোগ দেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *