টি-২০ ম্যাচ চলাকালীন বিরাট কোহলি পেলেন বড়ো খুশির খবর, টিম ইন্ডিয়ায় যোগ দেবেন এই ঘনিষ্ট সদস্য

ভারত আর অস্ট্রেলিয়ার মধ্যে ৪ ডিসেম্বর থেকে তিন ম্যাচের টি-২০ সিরিজ শুরু হয়েছে। যেখানে দুই দলই একে অপরকে হারানোর লক্ষ্যে মাঠে নেমেছে। ওয়ানডের তৃতীয় ম্যাচে দুর্দান্ত প্রত্যাবর্তন করার পর ভারতীয় খেলোয়াড়রা নিজেদের এই জয়কে টি-২০ ম্যাচেও বজায় রাখতে চাইবে, অন্যদিকে অস্ট্রেলিয়ান ব্যাটসম্যানরা টি-২০ সিরিজেও কব্জা করার প্রয়াস করবে।

বিরাট কোহলির ঘনিষ্ঠ ডি রাঘবেন্দ্র

টি-২০ ম্যাচ চলাকালীন বিরাট কোহলি পেলেন বড়ো খুশির খবর, টিম ইন্ডিয়ায় যোগ দেবেন এই ঘনিষ্ট সদস্য 1

টি-২০ ম্যাচ শুরু হওয়ার আগে টিম ইন্ডিয়ার জন্য একটি বড়ো খুশির খবর সামনে এসেছে। আসলে বিরাট কোহলির ঘনিষ্ঠ আর ভারতের থ্রো ডাউন এক্সপার্ট ডি রাঘবেন্দ্র দ্রুতই দলের সঙ্গে যোগ দিতে চলেছেন। গত ২৪ দিন ধরে ডি রাঘবেন্দ্র করোনা মহামারীর জন্য সিডনিতে কোয়ারেন্টিনে ছিলেন। করোনার সঙ্গে সম্পর্কিত গাইডলাইনকে মাথায় রেখে তাকে দলের সঙ্গে যোগ দেওয়ার অনুমতি দেওয়া হয়নি। তবে এখন তিনি ভারতীয় দলে যোগ দেওয়ার অনুমতি পেয়ে গিয়েছেন।

টি-২০তে ভারতীয় দলের সঙ্গে যোগ দেবেন ডি রাঘবেন্দ্র

টি-২০ ম্যাচ চলাকালীন বিরাট কোহলি পেলেন বড়ো খুশির খবর, টিম ইন্ডিয়ায় যোগ দেবেন এই ঘনিষ্ট সদস্য 2

অস্ট্রেলিয়ান খবরের কাগজ সিডনি মর্নিংয়ে প্রকাশিত একটি রিপোর্টের কথা মানা হলে ৯ নভেম্বরই ডি রাঘবেন্দ্র সিডনিতে পৌঁছে গিয়েছিলেন। কিন্তু এর মধ্যে তাকে একটি হোটেলে কোয়ারেন্টিন করা হয়েছিল। কিন্তু এর আগেও অক্টোবর মাসে এই খবর সামনে এসেছিল যে ডি রাঘবেন্দ্র করোনা সংক্রমিত হয়ে গিয়েছিলেন। তবে সিডনি পৌঁছনোর পরই ডি রাঘবেন্দ্রর ভারতীয় দলের সঙ্গে ওয়ানদে সিরিজে যোগ দেওয়ার কথা ছিল, কিন্তু সিডনিতে দ্বিতীয়বার তার রিপোর্ট পজিটিভ পাওয়া গিয়েছিল। এই কারণে তাকে কোয়ারেন্টিনে আরও ১০দিন থাকার আদেশ দেওয়া হয়েছিল। বর্তমানে খবর আসছে যে প্রথম টি-২০ ম্যাচের পর তিনি টিম ইন্ডিয়ায় যোগ দেবেন।

ডি রাঘবেন্দ্রের স্পেশালিটি

টি-২০ ম্যাচ চলাকালীন বিরাট কোহলি পেলেন বড়ো খুশির খবর, টিম ইন্ডিয়ায় যোগ দেবেন এই ঘনিষ্ট সদস্য 3

বলা হয়ে থাকে যে ডি রাঘবেন্দ্র টিম ইন্ডিয়ার ঘনিষ্ঠ মানুষদের কাছে স্পেশাল। ২০১৪ থেকেই তিনি নিয়মিত দলের সঙ্গে রয়েছেন। ডি রাঘবেন্দ্র নেট প্র্যাকটিসের সময় ভারতীয় দলের ব্যাটসম্যানদের থ্রো করেন। তার মধ্যে সবচেয়ে বড়ো বিশেষত্ব হল যে তিনি ১৪০ কিলোমিটার প্রতি ঘন্টা গতিতে বল ছুঁড়তে পারেন। শুধু তাই নয় ১ মিনিটে তিনি ৪বার এই গতিতেই বল করেন। বলকে সুইং করানোর কাজও তিনি দুর্দান্তভাবে করেন। তবে আহত হওয়ার কারণে ডি রাঘবেন্দ্রের আন্তর্জাতিক স্তরে খেলার স্বপ্ন ভেঙে গিয়েছিল। কিন্তু তাকে থ্রো ডাউন এক্সপার্ত হিসেবে ভারতীয় দলের সঙ্গে যুক্ত থাকার সুযোগ দেওয়া হয়েছিল।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *