এদিনই রাজকোটে টিম গুজরাট লায়ন্সের বিরুদ্ধে তাদেরই মাঠে একটি দূর্দান্ত ম্যাচ খেললো রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর।চলতি আইপিএলের পয়েন্ট টেবিলের তলানিতে এমনিতেই পড়ে রয়েছে এই হেভিওয়েট দল দুটি।দলে একাধিক তারকা ক্রিকেটারদের উপস্থিতির সত্ত্বেও এবারের আইপিএলে সেভাবে নিজেদের জাত চেনাতে পারেনি আরসিবি।এনও পর্যন্ত পাঁচ ম্যাচ খেলে চার ম্যাচে হার স্বীকার করা এই দলটি সঠিক কম্বিনেশন খুঁজে পায়নি।

ছবিতে- সেক্সিয়েস্ট স্পোর্টস সাংবাদিক মায়ান্তি ল্যাঙ্গারের ২০ হটেস্ট ফটো

তার মধ্যে আবার চোটের কারণে গুজরাট ম্যাচের আগে দলের বাইরে চলে গেলেন দক্ষিণ আফ্রিকার মারকুটে ব্যাটসম্যান এবি ডি ভিলিয়ার্স।এমন একটি দমবন্ধ করে দেওয়া পরিস্থিতির মধ্যে নতুন এক বিতর্কে জড়িয়ে পড়লেন আরসিবি নেতা বিরাট কোহলি।সুরেশ রায়নার গুজরাট লায়ন্সের বিরুদ্ধে রাজকোটে খেলতে নামার আগে বিশেষ একটি অনুষ্ঠানে প্রতিপক্ষ দলের অধিনায়ক বিরাট কোহলিকে একটি লজ্জাজনক কাণ্ড ঘটাতে দেখা গেল।যে ঘটনাটি ঘটার পর তাঁর দিকে ক্রমে ধেয়ে এসেছে সমালোচকদের সমালোচনার তীক্ষ্ণবাণ।

আসলে ঘটানাটি ঘটেছে একটু অন্য রকম। রাজকোটে এই গুরুত্বপূর্ণ ম্যাচের আগে আইপিএল সম্প্রচার সত্ত্ব থাকা বিশেষ একটি সংস্থার মহিলা উপস্থাপককে সাক্ষাৎকার দিচ্ছিলেন আরসিবি নেতা বিরাট কোহলি।সেখানে দেখা যায় সাক্ষাৎকার নিতে থাকা সেই মহিলা উপস্থাপকের পরে থাকা স্টাইলিস ছেঁড়া জিন্সের দিকে কুরুচিকর দৃষ্টিতে তাকিয়ে থাকতে দেখা যায় কোহলিকে।মহিলা সেই ছেঁড়া জিন্সের দিকে কোহলির একভাবে তাকিয়ে দেখতে থাকা ছবিটি অবশ্য ক্যামেরা বন্দী হয়েছে।যদিও সেই সময়ে কোহলির এমন কর্মকান্ড করতে দেখে মহিলা অ্যাঙ্কর অর্চনা বিজয়া অন্যভাবে প্রশ্ন করে কোহলির নজর অন্যদিকে সরিয়ে দেন।

http://bengali.sportzwiki.com/1807/hot-pics-of-susmita-ray/

যদিও এই অর্চনাকে প্রথম থেকেই আইপিএলে অ্যাঙ্কারিং করতে দেখা গিয়েছে।একটা সময় আইপিএল অ্যাঙ্কারিংয়ে লাস্যময়ী অর্চনার কদর বাড়তে থাকে।সুন্দরী এই অ্যাঙ্কার আইপিএলে দারুণ অ্যাঙ্কারিং করার পাশাপাশি ক্রমে নিজের রূপের যাদুতে সর্বত্র মাতিয়ে তুলতে থাকেন।বিরাট কোহলি অবশ্য প্রথম ক্রিকেটার নন, যিনি আইপিএলের এই সুন্দরী অ্যাঙ্কারের সৌন্দর্য্যে মাতোয়ারা হয়ে গিয়েছেন। এর আগেও এভাবে আইপিএলের অনেক ক্রিকেটারকে অর্চনার রূপে মুগ্ধ হতে দেখা গিয়েছে।

http://bengali.sportzwiki.com/1650/hots-pics-of-andre-russels-wife/

  • SHARE

    আরও পড়ুন

    ধোনির দিন শেষ? কি বললেন সৌরভ

    ধোনির দিন শেষ? কি বললেন সৌরভ
    সেই কবেই নেভিল কার্ডাস বলে গেছেন ওয়ান ডে ক্রিকেটে পাজামা ক্রিকেট বলে। ওয়ান ডে ক্রিকেটের জামানায় টেস্ট...

    জয়ের সমস্ত কৃতিত্বই ওর : রোহিত শর্মা

    দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি২০ সিরিজের দ্বিতীয় ম্যাচে হারার পর ভারতীয় দল আরও দারুণভাবে ফিরে এসে সেঞ্চুরিয়ানের সুপার...

    বিরাটের কাছেই স্পিন খেলা শিখেছি: স্টিভ স্মিথ

    বিরাটের কাছেই স্পিন খেলা শিখেছি: স্টিভ স্মিথ
    বিশ্ব ক্রিকেটে এই মুহুর্তে তাদের মধ্যে চলছে শ্রেষ্ঠত্বের লড়াই। তা সত্ত্বেও এই দুজনের মধ্যে একে অপরকে সম্মান...

    তৃতীয় টি২০তে এই তারকার খেলা নিয়ে সন্দেহ

    পিটিআইয়ের একটি রিপোর্টের মোতাবিক তৃতীয় এবং ফাইনাল ওয়ান ডেতে জসপ্রীত বুমরাহের অংশ নেওয়া এখনও সন্দেহজন অবস্থায় রয়েছে।...

    বিশ্বকাপে ভারতীয় স্পিন বিভাগে কারা খেলবেন মুখ খুলনে নির্বাচক প্রধান

    বিশ্বকাপে ভারতীয় স্পিন বিভাগে কারা খেলবেন মুখ খুলনে নির্বাচক প্রধান
    ২০১৯ বিশ্বকাপের বাকি আর মাত্র দেড় বছর। তার আগে গত ২ বছর ধরেই দুরন্ত ফর্মে রয়েছে ভারতীয়...