আইপিএল খেলতে চলে এলেন কিং কোহলি, কবে থেকে যোগ দেবেন আরসিবির অনুশীলনে? 1
RCB Captain Virat Kohli shares a light moment during the match 6 of season 13, Dream 11 Indian Premier League (IPL) between Kings XI Punjab and Royal Challengers Bangalore held at the Dubai International Cricket Stadium, Dubai in the United Arab Emirates on the 24th September 2020. Photo by: SAMUEL RAJKUMAR / Sportzpics for BCCI

ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট, টি- ২০ এবং ওয়ানডে সিরিজে টিম ইন্ডিয়া জয়ের পরে অধিনায়ক বিরাট কোহলি আইপিএল ২০২১ এর জন্য বেঙ্গালুরু শিবিরে যোগ দিতে চেন্নাই পৌঁছেছেন। রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু দল তাদের টুইটার হ্যান্ডেলে অধিনায়ক বিরাট কোহলির ছবি শেয়ার করেছে। আরসিবি ব্যাটিংয়ের সবচেয়ে বড় শক্তি হিসাবে বিবেচিত বিরাটের ভাল বন্ধু এবং এবি ডিভিলিয়ার্সও চেন্নাই পৌঁছে গিয়েছেন।

আইপিএল খেলতে চলে এলেন কিং কোহলি, কবে থেকে যোগ দেবেন আরসিবির অনুশীলনে? 2

বিরাট কোহলির অধিনায়কত্বে আরসিবির দল একবারও আইপিএল শিরোপা জিততে সক্ষম হয়নি। গত মরসুমে দলটি প্লে অফে জায়গা করে নিয়েছিল, তবে দল এলিমিনেটর ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদের কাছে পরাজয়ের মুখোমুখি হয়েছিল। বিরাট কোহলি ইংল্যান্ডের বিরুদ্ধে টিম ইন্ডিয়ার বায়ো-বাবল ছেড়ে নিজের বেরিয়ে এসেছেন, এর পরে তিনি চেন্নাই পৌঁছানোর পরে এখন সাত দিনের কোয়ারান্টাইনের সময়কাল শেষ করতে হবে। আইপিএলের এসওপি-তে বিসিসিআই ভারত ও ইংল্যান্ডের খেলোয়াড়দের ওয়ানডে সিরিজের পৃথক বায়ো বাবল থেকে সরাসরি তাদের আইপিএল দলের বায়ো-বাবলে প্রবেশ করার অনুমতি দিয়েছে।

ইংল্যান্ডের বিরুদ্ধে সীমিত ওভারের সিরিজে বিরাটের প্রদর্শন অনেক ভালো ছিল। তিনি টি- ২০ সিরিজের ৫ ম্যাচে ১৪৭.১৩ এর স্ট্রাইক রেটে ২৩১ রান করেছিলেন, ওয়ানডেতে কোহলি ৩ ম্যাচে ১২৯ রান করেছিলেন। আইপিএল ২০২১ সালে আরসিবি দলের হয়ে ওপেনিং করতে দেখা যাবে বিরাটকে। ইংল্যান্ডের বিরুদ্ধে পঞ্চম টি- ২০ ম্যাচে ওপেনিং করে কোহলি ৮০ রানের ঝোড়ো ইনিংস খেলেছিলেন। যার পর তিনি ঘোষণা করেছিলেন যে ওপেনার হিসাবে তিনি এই মরসুমে আইপিএলেও খেলবেন। আইপিএলেও এমন দুর্দান্ত ফর্ম বজায় রাখবেন বলেই আশা করছে সমর্থকরা।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *