বিয়ে করার জন্য অ্যাডিলেড মাঠের আমন্ত্রণ পেলেন বিরাট

 

একদিন আগেই বিরাট কোহলি জানিয়েছিলেন ২০১৪য় অ্যাডিলেডে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে করা ১৪১ রানের ইনিংসটিই টেস্ট ক্রিকেটে তার প্রিয় ইনিংস। আর তার একদিন পরেই অ্যাডিলেড মাঠ থেকে তাকে এবং তার বান্ধবী অনুষ্কা শর্মাকে আমন্ত্রণ জানানো হল তাদের বিয়ের জন্য। গত দিন দুয়েক ধরেই সংবাদমাধ্যমে এই দুজনের ইতালিতে বিয়ে করা নিয়ে প্রচুর খবর প্রকাশিত হয়ে চলেছে। একটি বহুল প্রচলিত দৈনিকে প্রকাশিত খবর অনুযায়ী বিরাট এবং তার দীর্ঘদিনের বান্ধবী অনুষ্কা শর্মা ডিসেম্বরের দ্বিতীয় সপ্তাহেই বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন। ডিসেম্বরের ৯, ১০, ১১ এবং ১২ তারিখকে তাদের বিয়ের সম্ভাব্য তারিখ হিসেবেও প্রকাশ করা হয়েছে খবরে। ওই রিপোর্টে দাবী করা হয়েছে যে বিরাটের এক ঘনিষ্ট সূত্র থেকে তাদের জানানো হয়েছে যে এই দুই সেলিব্রিটি কাপলের বিয়ে উপলক্ষে বিরাটের বন্ধু এবং পরিবারের আত্মীয়দের জন্য ইতালিতে জায়গাও বুক করা হয়েছে।

বিয়ে করার জন্য অ্যাডিলেড মাঠের আমন্ত্রণ পেলেন বিরাট 1

হয়েছে। বিয়ের জন্য ইতালির মিলানকেই বেছে নিয়েছেন বিরাট এবং কোনো ক্রিকেটারকেই তিনি আমন্ত্রণ জানানি নিজের বিয়েতে। এই বিয়েকে দুজনেই প্রাইভেট রাখতে চেয়েছেন। এখন একমাত্র সময়ই বলবে যে বিরাট এবং অনুষ্কা আগামি সপ্তাহেই বিয়ে করছেন কিনা। যদিও এই দুজনে নিজেদের বিয়ের জায়গা আগে থেকেই পছন্দ করে রেখেছেন এবং যদি তারা অন্য কোন কারণে আরও একটি জায়গার খোঁজ করেন তাও এখন তাদের হাতের মুঠোয়। হিন্দুস্থান টাইমকে অ্যাডিলেড ওভালের সিইও অ্যান্ড্রু ড্যানিয়েল জানিয়েছেন, “আমরা ভীষণই শিহরিত হব অ্যাডিলেড ওভালে বিরাট এবং অনুষ্কার বিয়ের হোস্ট হতে পারলে। এই মাঠে বিরাটের অসাধারণ খেলার ইতিহাসকে সাক্ষী রেখে আরও সুখী স্মরণীয় মুহুর্তের জন্ম দিয়ে বিরাটের জন্যও দারুণ আরও দারুণ মুহুর্ত উপহার দিতে পারে এই মাঠ”। ড্যানিয়েল আরও নিশ্চয়তা দিয়ে বলেছেন যদি এই জুটি অ্যাডিলেড ওভালকে তাদের বিয়ের জায়গা হিসেবে পছন্দ করে তাহলে তা এই বিয়ে তাদের জন্য একটি স্মরণীয় স্মৃতি হয়ে থাকবে। তিনি বলেন, “এই মাঠে ২৬টি পারপাস ফাংশন স্পেস রয়েছে যার মধ্যে থেকে ওরা পছন্দ করতে পারে। তার সঙ্গে রয়েছে দক্ষিণ অস্ট্রেলিয়ার ফাইনেস্ট খাবার এবং ওয়াইন যা মিস্টার এবং মিসেস কোহলি এবং তাদের অথিতিদের জন্য অবিস্মরণীয় হয়ে থাকবে”।

বিয়ে করার জন্য অ্যাডিলেড মাঠের আমন্ত্রণ পেলেন বিরাট 2

সম্প্রতিই কোহলি জানিয়েছেন যে অস্ট্রেলিয়ার এই বিখ্যাত মাঠে তার করা সেঞ্চুরিটি তার কাছে সব থেকে বেশি স্মরণীয়। বিরাটের কথায়, “ আমার মনে হয় পরিবর্তনের দিক থেকে দেখতে গেলে অ্যাডিলেডে দ্বিতীয় ইনিংসে করা সেঞ্চুরিটি যা আমাদের প্রায় ম্যাচ জেতার কাছাকাছি নিয়ে গিয়েছিল আমার কাছে সব থেকে স্পেশাল। আমি সবসময় ওই ম্যাচটির কথা মনে রাখব”। ওই ম্যাচে প্রথম ইনিংসে সেঞ্চুরি করার পর দ্বিতীয় ইনিংসেও অস্ট্রেলিয়ার রান তাড়া করতে গিয়ে ১৪১ রানের ইনিংস খেলেন বিরাট। যা ওই ম্যাচে ভারতকে প্রায় জয়ের কাছাকাছি নিয়ে গিয়ে ওই ম্যাচকে উত্তেজক বানিয়ে দেন বিরাট।

বিয়ে করার জন্য অ্যাডিলেড মাঠের আমন্ত্রণ পেলেন বিরাট 3

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *