ভিডিয়ো: ছয়ের জন্য যাওয়া শটকে এভিন লুইস হাওয়ায় সুপারম্যানের মতো আটকালেন, দেখে অবাক সকলেই 1

হায়দ্রাবাদে ভারতীয় দল ৬ উইকেটে জয় হাসিল করেছে অন্যদিকে তিরুবনন্তপুরমে ওয়েস্টইন্ডিজের দল ৮ উইকেটে জয় লাভ করে এই সিরিজে সমতা ফিরিয়েছে। এখন সিরিজের শেষ আর ফাইনাল ম্যাচ আজ মুম্বাইতে খেলা হচ্ছে। যেখানে প্রথমে ব্যাট করে ভারতীয় দলের শুরুটা দুর্দান্ত হয়। এভিন লুইস রোহিত শর্মার শটে দুর্দান্ত ফিল্ডিং করেছেন।

হাওয়ায় মারলেন রোহিত, দুর্দান্ত ফিল্ডিং করে লুইস আটকালেন ছক্কা

ভিডিয়ো: ছয়ের জন্য যাওয়া শটকে এভিন লুইস হাওয়ায় সুপারম্যানের মতো আটকালেন, দেখে অবাক সকলেই 2

মুম্বাইতে আজ ভারত আর ওয়েস্টইন্ডিজের মধ্যে তৃতীয় আর ফাইনাল টি-২০ ম্যাচ খেলা হচ্ছে। যেখানে ভারতীয় দল ভীষণই ভালো শুরু করেছে। এই ম্যাচে ভারতের সহঅধিনায়ক রোহিত শর্মাকে ভালো ফর্মে দেখা গিয়েছে। তিনি বেশ কিছু বড়ো রেকর্ড গড়ে ফেলেছেন। এর মধ্যে এভিন লুইস একটি দুর্দান্ত ফিল্ডিং করেছেন। ম্যাচের পঞ্চম ওভারে খেরি পিয়রে বোলিং করছিলেন। যার প্রথম বলে রোহিত শর্মা ছক্কা মারেন। দ্বিতীয় বলেও তিনি ছক্কা মারতে যান, যেকনা এভিন লুইস হাওয়া লাফিয়ে বলকে ধরে ফেলেন কিন্তু যখন তিনি বাউন্ডারির বাইরে পড়তে শুরু করেন তো তিনি বলকে মাঠের মধ্যে ছুঁড়ে দেন। যে কারণে যেখানে ৬ পাওয়া যেতে সেখানে রোহিতকে মাত্র ২ রানেই সন্তুষ্ট থাকতে হয়।

ভারতীয় দল করেছে ভীষণই মজবুত শুরু

ভিডিয়ো: ছয়ের জন্য যাওয়া শটকে এভিন লুইস হাওয়ায় সুপারম্যানের মতো আটকালেন, দেখে অবাক সকলেই 3

ফাইনাল টি-২০ ম্যাচে কায়রন পোলার্ড টসে জিতে ভারতীয় দলকে প্রথমে ব্যাট করতে আমন্ত্রণ জানান। যা ভুল প্রমানিত হচ্ছে। ভারতীয় দলের দুই ওপেনার ভীষণই ভালো শুরু করেন। ম্যাচে ভারতীয় দল ১১.১ ওভারের শেষে এক উইকেট হারিয়ে ১৩৩ রান তুলে ফেলে। যেখানে রোহিত শর্মা ৭০ আর কেএল রাহুল ৬১ রান করে খেলছিলেন। ওয়েস্টইন্ডিজের বোলারদের কাছে এই দুই ব্যাটসম্যানের শটের কোনো জবাব ছিল না। যে কারণে পোলার্ডকে সমস্যায় পড়তে দেখা যায়।

জয় হাসিল করে সিরিজ জিততে চাইবে ভারতীয় দল

ভিডিয়ো: ছয়ের জন্য যাওয়া শটকে এভিন লুইস হাওয়ায় সুপারম্যানের মতো আটকালেন, দেখে অবাক সকলেই 4

এই ম্যাচে জয় হাসিল করে ভারতীয় দল সিরিজ নিজেদের নামে করতে চাইবে। যার পর দুই দলের মধ্যে একদিনের সিরিজ খেলা হবে। যা চেন্নাইয়ের মাঠে ১৫ ডিসেম্বর থেকে শুরু হতে চলেছে। ওই সিরিজে ময়ঙ্ক আগরওয়াল আর কেদার জাধবও ভারতীয় দলে যোগ দিয়ে দলকে আরো মজবুত করে দেবেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *