ভারত বনাম নিউজিল্যাণ্ড: ৩০ তম ওভারে বিরাট কোহলির সামনে কাজে এল না সেন্টেনারের চালাকি, রায়ডু চার মের ঢাললেন নিউজিল্যাণ্ডের ইচ্ছেতে জল 1

নিউজিল্যাণ্ড আর ভারতের মধ্যে চলতি পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজের তৃতীয় ম্যাচ মাউন্ট ম্যাঙ্গুনুইতে খেলা হয়েছে। এই ম্যাচে ভারতীয় দল নিজেদের দুর্দান্ত প্রদর্শন জারি রেখে আরো একটি বড়ো জয় হাসিল করে নিয়েছে। এই ম্যাচে জয়ের সঙ্গেই ভারতীয় দল্পা পাঁচ ম্যাচের এই ওয়ানডে সিরিজে ৩-০ ফলাফলে অজেয় লীড নিতে সফল হয়েছে।

ভারত নিউজিল্যাণ্ডকে তৃতীয় ওয়ানডেতে ৭ উইকেটে মাত দিয়েছে
ভারত নিউজিল্যাণ্ডকে মাঠে প্রত্যেক বিভাগে পেছনে ফেলে প্রথম বোলার দমদার প্রদর্শনের পর ব্যাটসম্যানদের দুর্দান্ত ব্যাটিংয়ের সৌজন্যে সহজেই ৭ উইকেট মাত দিয়ে দেয়।

ভারত বনাম নিউজিল্যাণ্ড: ৩০ তম ওভারে বিরাট কোহলির সামনে কাজে এল না সেন্টেনারের চালাকি, রায়ডু চার মের ঢাললেন নিউজিল্যাণ্ডের ইচ্ছেতে জল 2
MOUNT MAUNGANUI, NEW ZEALAND – JANUARY 28: Dinesh Karthik of India bats during game three of the One Day International series between New Zealand and India at Bay Oval on January 28, 2019 in Mount Maunganui, New Zealand. (Photo by Phil Walter/Getty Images)

নিউজিল্যাণ্ড টস জিতে প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নেয় আর পুরো দল ৫০ ওভার না খেলেই ২৪৩ রানের স্কোরে অলআউট হয়ে যায়। যার জবাবে ভারতীয় দল ৪৩ ওভারে ৩ উইকেট হারিয়ে লক্ষ্য হাসিল করে নেয়।

ব্যাটসম্যানরা সহজেই হাসিল করে ২৪৪ রানের লক্ষ্য

ভারতীয় দলের তরফে বোলাদের দুর্দান্ত প্রদর্শনের পর ব্যাটসম্যানদের মধ্যে রোহিত শর্মা আর বিরাট কোহলি হাফ সেঞ্চুরি করেন। যেখানে রোহিত শর্মা ৬২ রানের ইনিংস খেলেন সেখানে বিরাট কোহলিও এই সফরেনিজের শেষ ম্যাচে ৬০ রান করেন।
ভারত বনাম নিউজিল্যাণ্ড: ৩০ তম ওভারে বিরাট কোহলির সামনে কাজে এল না সেন্টেনারের চালাকি, রায়ডু চার মের ঢাললেন নিউজিল্যাণ্ডের ইচ্ছেতে জল 3
এই দুই ব্যাটসম্যান ছাড়াও আম্বাতি রায়ডু আর দীনেশ কার্তিক ৩ উইকেট পড়ার পর আর কোনো ক্ষতি হতে না দিয়ে লক্ষ্য হাসিল করে নেন। আম্বাতি রায়ডু ৪০ আর দীনেশ কার্তিক ৩৮ রানের ইনিংস খেলেন।

রায়ডুকে বিরাট কোহলি দিলেন এমন খেলার পরামর্শ,রায়ডু মারলেন চার

এই ম্যাচ চলাকালীন রোহিত শর্মার আউট হওয়ার পর ব্যাট করতে আসা আম্বাতি রায়ডু আর বিরাট কোহলি মধ্যে এক বড়োই ভালো সংবাদ দেখতে পাওয়া যায়। ইনিংসের ৩০তম ওভারে যখন মিচেল স্যান্টেনার রায়ডুকে বারবার বাইরের দিকে বল করছিলেন সেই সময় বিরাট কোহলি স্যান্টেনারের চালাকি বুঝে যান।
ভারত বনাম নিউজিল্যাণ্ড: ৩০ তম ওভারে বিরাট কোহলির সামনে কাজে এল না সেন্টেনারের চালাকি, রায়ডু চার মের ঢাললেন নিউজিল্যাণ্ডের ইচ্ছেতে জল 4আর তিনি রায়ডুর কাছে এসে বলেন যে স্যান্টেনার জেনে বুঝেই এমন বল করছে তুই বাইরে এসে মার। তারপর কি, ওই ওভারের চতুর্থ বলে রায়ডু বাইরে বেরিয়ে এসে দুর্দান্ত চার মারেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *