ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি কিউয়ি সমর্থকদের দেখালেন অ্যাগ্রেসন, দেখুন ভিডিয়ো

ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলির ব্যাটিংয়ে আক্রামণাত্মকতা দেখাই যায়। সেই সঙ্গে বিরাটকে মাঠেও বেশিরভাগ সময়ই আক্রামণত্মক দেখায়। নিউজিল্যান্ডের বিরুদ্ধে চলা টি-২০ সিরিজের একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট ভাইরাল হচ্ছে। এই ভিডিয়োতে তাকে কিউয়ি সমর্থদের মাঠে উপস্থিত খেলোয়াড়দের চিয়ার করার জন্য নিজের অ্যাগ্রেসন দেখাতে দেখা যাচ্ছে।

বিরাট কোহলি কিউয়ি সমর্থকদের করলেন উৎসাহিত

ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি নিজের ব্যাটিংয়ের পাশাপাশি আক্রামণাত্মকতার জন্যও পরিচিত। এখন আরো একবার বিরাটের একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। আসলে অকল্যান্ডে খেলা হওয়া তৃতীয় টি-২০ ম্যাচে কোহলিকে কিউয়ি সমর্থকদের দুই দলকেই চিয়ার করার জন্য উৎসাহিত করতে দেখা যাচ্ছে। এই ভিডিয়োতে তার আশেপাশে শার্দূল ঠাকুর, নভদীপ সাইনিকেও বসে থাকতে দেখা যাচ্ছে। এই সিরিজে অধিনায়ক বিরাট কোহলি এখনো পর্যন্ত খেলা চারটি ম্যাচে ২৬.২৫ গড়ে ৯১ রান করেছেন।

নিউজিল্যান্ডকে ক্লীন সুইপ করার লক্ষ্যে মাঠে নামবে টিম ইন্ডিয়া

ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি কিউয়ি সমর্থকদের দেখালেন অ্যাগ্রেসন, দেখুন ভিডিয়ো 1

ভারতীয় ক্রিকেট দল নিউজিল্যান্ডের সঙ্গে চলা টি-২০ সিরিজে নিউজিল্যান্ডকে তাদেরই মাটিতে হারিয়ে ইতিহাস গড়ে ফেলেছে। এখনো পর্যন্ত খেলা হওয়া চারটি ম্যাচের সবকটিতেই জয় হাসিল করে তারা ৪-০ এগিয়ে গিয়েছে। সিরিজের পঞ্চম ম্যাচ বে ওভালের মাঠে আজ রবিবার খেলা হবে। এই ম্যাচে ভারতীয় দল জয় হাসিল করে নিউজিল্যান্ডকে ক্লীন সুইপ করার লক্ষ্যে মাঠে নামবে। আপনাদের জানিয়ে দিই যে এই সিরিজে ভারতীয় দল শেষ দুটি ম্যাচে সুপার ওভারে রোমাঞ্চকর জয় হাসিল করেছে। যদিও এখন পঞ্চম ম্যাচে কিউয়ি দল দ্বারা শক্তিশালীভাবে ফিরে আসার আশা রয়েছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *