বিরাট কোহলি আর এবি ডেভিলিয়র্সের মধ্যে থেকে ব্র্যাড হগ একে বললেন আরসিবির শ্রেষ্ঠ ব্যাটসম্যান 1

ক্রিকেটে সবসময়ই একটি বড়ো লড়াই চলচতে থাকে যে বর্তমান সময়ে কে সর্বশ্রেষ্ঠ খেলোয়াড়। ব্যাটিং আর বোলিংয়েও এর আলোচনা চলতেই থাকে। এখন বিরাট কোহলি আর এবি ডেভিলিয়র্সের মধ্যে আলোচনা চলছে। এর মধ্যেই অস্ট্রেলিয়ার প্রাক্তন খেলোয়াড় ব্র্যাড হগ জানালেন এই দুজনের মধ্যে সর্বশ্রেষ্ঠ ব্যাটসম্যান কে।

বিরাট কোহলি আর এবি ডেভিলিয়র্সের মধ্যে একজনকে বাছলেন ব্র্যাড হগ

বিরাট কোহলি আর এবি ডেভিলিয়র্সের মধ্যে থেকে ব্র্যাড হগ একে বললেন আরসিবির শ্রেষ্ঠ ব্যাটসম্যান 2

ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি ব্যাট হাতে বর্তমান সময় ভীষণই ভালো প্রদর্শন করছেন। যে কারণে তাকে রান মেশিন নামও দেওয়া হয়েছে। দক্ষিণ আফ্রিকার প্রাক্তন খেলোয়াড় এবি ডেভিলিয়র্সের ব্যাপারেও এই আলোচনা চলতে থাকে। তাকে সম্পূর্ণ ব্যাটসম্যানও বলা হয়ে থাকে।
একজন সমর্থক সোশ্যাল মিডিয়ায় অস্ট্রেলিয়ার প্রাক্তন খেলোয়াড় ব্র্যাড হগকে প্রশ্ন করেছেন যে এবি ডেভিলিয়র্স আর বিরাট কোহলির মধ্যে কে বর্তমান সময়ে সর্বশ্রেষ্ঠ ব্যাটসম্যান। যেখানে ডেভিলিয়র্সের অবসরের পরের কেরিয়ার নিয়েও আলোচনা হয়েছিল। অস্ট্রেলিয়ার এই তারকা এই প্রশ্নের জবাব দিয়ে সোশ্যাল মিডিয়াতেই বলেছেন যে বর্তমান সময় বিরাট কোহলি এক নম্বরে উপস্থিত রয়েছেন।

দুই তারকাই ভীষণই ভালো বন্ধু

বিরাট কোহলি আর এবি ডেভিলিয়র্সের মধ্যে থেকে ব্র্যাড হগ একে বললেন আরসিবির শ্রেষ্ঠ ব্যাটসম্যান 3

এবি আর বিরাট দুজনেই আইপিএলে একই দল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর দলের হয়ে খেলেন। যে কারণে এই দুজনের মধ্যে ভীষণই ভালো বন্ধুত্বও রয়েছে। যা এই দুজনের সোশ্যাল মিডিয়া পোষ্টের মাধ্যমে দেখাও যায়। সম্প্রতি দুজনে একই প্রোজেক্টে কাজও করছেন। যা পরিস্কার জানান দেয় যে দুজনের সম্পর্ক কেমন। তবে আইপিএল ২০২০তে এই দুজনকে আবারো এক সঙ্গে দেখা যেত কিন্তু করোনা ভাইরাসের কারণে এটা দ্রুত সম্ভব হতে পারেনি। তবে সমর্থকদের এখনো আশা রয়েছে যে দ্রুতই করোনা ভাইরাস ভারত থেকে চলে যাবে যারপর আইপিএল খেলা হতে পারে।

১৫ এপ্রিল পর্যন্ত খেলা হবে না ক্রিকেট

বিরাট কোহলি আর এবি ডেভিলিয়র্সের মধ্যে থেকে ব্র্যাড হগ একে বললেন আরসিবির শ্রেষ্ঠ ব্যাটসম্যান 4

বর্তমান পরিস্থিতি দেখে একটি বিষয় পরিস্কার হয়ে গিয়েছে যে এখন ১৫ এপ্রিলের আগে কোনো ক্রিকেট খেলা হবে না। তারপরও মাত্র আইপিএলেরই আয়োজন হতে পারে। যদি আইপিএল ২০২০কেও করোণা ভাইরাসের কারণে বাতিল করতে হয় তো আগামী ২ থেকে ৩ মাস পর্যন্ত কোনো ক্রিকেট সিরিজ হবে না। বিরাট কোহলিও যে কারণে বিশ্রাম করছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *