IND vs NZ: দর্শককে বলেছিলেন shut the f*ck up” , এখন প্রশ্ন করায় ক্ষুব্ধ বিরাট করলেন সাংবাদিককে অপমান 1

ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলির কাছে নিউজিল্যান্ড সফর একটা দুঃস্বপ্নের মতো থেকেছে। এই সফরের ১১টি ইনিংসে তার ব্যাট থেকে স্রেফ একটিই হাফসেঞ্চুরি বেরিয়েছে। টেস্ট সিরিজের ৪টি ইনিংসে তিনি ৩৮টি রানই করতে পেরেছেন। এই কারণে তার নিয়মিত সমালোচনা হচ্ছে। তার অধিনায়কত্বে ভারতীয় দলকে প্রথমবার ক্লীন সুইপ হতে হয়েছে।

 

দর্শকদের বলেছিলেন খারাপ কথা

IND vs NZ: দর্শককে বলেছিলেন shut the f*ck up” , এখন প্রশ্ন করায় ক্ষুব্ধ বিরাট করলেন সাংবাদিককে অপমান 2

বিরাট কোহলি দ্বিতীয় টেস্টের দ্বিতীয়দিন নিউজিল্যান্ডের সমর্থককে খারাপ কথা বলেছিলেন। নিউজিল্যান্ডের ইনিংসে যখন মহম্মদ শামির বলে বিরাট কোহলি ক্যাচ নেন তো তারপর দর্শকদের তিনি মুখে আঙুল দিয়ে চুপ থাকতে বলেন। এর সঙ্গেই তার মুখ থেকে “shut the f*ck up” কথাটিও বেরয়। এরপর থেকেই আর যথেষ্ট সমালোচনা হচ্ছে। এটাই প্রথমবার নয় যখন বিরাট কোহলি মাঠে দর্শকদের সঙ্গে ঝামেলায় জড়ালেন। এর আগেও তিনি বেশকয়েকবার এমনটা করেছেন।

 

সাংবাদিকের প্রশ্নে হলেন ক্ষুব্ধ

IND vs NZ: দর্শককে বলেছিলেন shut the f*ck up” , এখন প্রশ্ন করায় ক্ষুব্ধ বিরাট করলেন সাংবাদিককে অপমান 3

ভারতের হারের পর বিরাট কোহলি সাংবাদিকদের সঙ্গে কথা বলেন। সেখানে এক সাঙ্গাব্দিক ম্যাচের দ্বিতীয় দিন তার দ্বারা করা এই আচরণ নিয়ে প্রশ্ন করেন। ভারতীয় অধিনায়ক এই প্রশ্নে ক্ষুব্ধ হয়ে ওঠেন আর উল্টে সাংবাদিককেই প্রশ্ন করে বসেন। সেই সঙে তিনি তাকে এই পরামর্শও দেন যে আগে প্রথমে পুরো বিষয়টি এনে আসুন আর তারপর প্রশ্ন করুন। বিরাট এটাও বলেছেন যে তিনি এই ব্যাপারে ম্যাচ রেফারির সঙ্গে কথা বলেছেন।

আরো পড়ুন: NZ vs IND: সিরিজ হারার পর টেস্ট চ্যাম্পিয়নশিপের পয়েন্টস টেবিলে টিম ইন্ডিয়ার লোকসান, এখন এই স্থানে রয়েছে ভারত

প্রথমবার হলো না এমনটা

IND vs NZ: দর্শককে বলেছিলেন shut the f*ck up” , এখন প্রশ্ন করায় ক্ষুব্ধ বিরাট করলেন সাংবাদিককে অপমান 4

এটাই প্রথমবার নয় যখন বিরাট কোহলি মাঠে উপস্থিত দর্শকদের সঙ্গে ঝামেলায় জড়ালেন। গত বছর ওয়েস্টইন্ডিজের সফরেও তিনি জসপ্রীত বুমরাহের সঙ্গে মিলে দর্শক স্ট্যান্ডে উপস্থিত দর্শকদের চুপ থাকার ঈশারা করেছিলেন। ২০১১-১২র অস্ট্রেলিয়ার সফরেও তিনি এমন আচরণ করেছিলেন। বিরাট সেবার দর্শকদের অভদ্র ঈঙ্গিত করেছিলেন। যারপর তিনি ম্যাচ রেফারির কাছেই যথেষ্ট তিরস্কৃত হয়েছিলেন। বিরাট সেখানে ক্ষমাও চেয়েছিলেন। এটা তার টেস্ট কেরিয়ারের শুরুর দিক ছিল।

 

এখানে দেখুন ভিডিয়ো:

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *