করোনা ভাইরাসের ভয়ে বিরাট কোহলি করলেন সমর্থকের সঙ্গে সেলফির অ্যাপ্রোচকে উপেক্ষা

বিশ্বজুড়ে ছড়িয়ে পড়া করোনা ভাইরাসের কারণে সমস্ত আন্তর্জাতিক ম্যাচকে বাতিল করে দিয়েছে। ভারত বনাম দক্ষিণ আফ্রিকার মধ্যে খেলা হতে চলা সিরিজকে বিসিসিআই বাতিল করে দিয়েছে, এছাড়াও আইপিএলকেও ১৫ এপ্রিল পর্যন্ত স্থগিত করে দেওয়া হয়েছে। এর মধ্যেই এখন সোশ্যাল মিডিয়ায় বিরাট কোহলির একটি ভিডিয়ো যথেষ্ট ভাইরাল হচ্ছে, যেখানে তিনি একজন সমর্থককে সেলফির জন্য উপেক্ষা করেছেন।

বিরাট কোহলি করলেন সেলফির অ্যাপ্রোচকে উপেক্ষা

ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি কীভাবে নিজের সমর্থকদের সঙ্গে ব্যবহার করেন এটা সকলেরই জানা। বেশকিছুবার তাকে সমর্থকদের সঙ্গে কথাবার্তা বলতে এবং সেলফি নিতে দেখা গিয়েছে। কিন্তু এখন সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো ভাইরাল হচ্ছে, যেখানে কোহলিকে নিজের সমর্থকের সেলফি নেওয়ার অ্যাপ্রোচকে উপেক্ষা করতে দেখা গিয়েছে। আসলে এয়ারপোর্টে কোহলি স্পট হন যেখানে একটি মেয়ে বিরাটের কাছে দৌড়ে আসেন আর সেলফি নেওয়ার জন্য অ্যাপ্রোচ করতে থাকেন, কিন্তু মাস্ক পরা বিরাট কোহলি তার অ্যাপ্রোচকে উপেক্ষা করে দিয়েছেন আর মেয়েটি নিরাশ হয়ে ফিরে যান।

আইপিএল ২০২০র উপর করোনার আতঙ্ক

করোনা ভাইরাসের ভয়ে বিরাট কোহলি করলেন সমর্থকের সঙ্গে সেলফির অ্যাপ্রোচকে উপেক্ষা 1

চিন থেকে শুরু হওয়া করোনা ভাইরাস পুরো বিশ্বে নিজের আতঙ্ক ছড়িয়েছে। এই মহামারী ক্রিকেটকেও দারুণভাবে প্রভাবিত করেছে। আন্তর্জাতিক ম্যাচগুলিকেও বাতিল করে দেওয়া হয়েছে। পাকিস্তান সুপার লীগ প্রথমবার পাকিস্তানে খেলা হচ্ছে, কিন্তু এই সংক্রামণের কারণে সেমিফাইনাল ম্যাচ থেকেই পিসিবি এই টুর্নামেন্ট বাতিল করে দেয়। এদিকে বিসিসিআই আইপিএল ২০২০কে ১৫ এপ্রিল পর্যন্ত স্থগিত করে দিয়েছে। তবে রিপোর্টস আসছে যে ভারত সরকার বলেছে যে যদি পরিস্থিতিতে উন্নতি হয় তো আইপিএল ২০২০কে বাতিল করে দেওয়া হবে।

রবিবার জনতা কার্ফু

করোনা ভাইরাসের ভয়ে বিরাট কোহলি করলেন সমর্থকের সঙ্গে সেলফির অ্যাপ্রোচকে উপেক্ষা 2

বিশ্বজুড়ে ছড়িয়ে পড়া করোনা ভাইরাস থেকে বাঁচার সবচেয়ে ভালো উপায় বাড়ি থেকে না বেরোনো। এর জন্য সমস্ত রাজ্য সরকারগুলি সাবধানতা অবলম্বন করে ভীড় হতে পারা জায়গাগুলিকে বন্ধ করে দিয়েছে। এখন বড়ো পদক্ষেপ নিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বৃহস্পতিবার নিজের ভাষণে জনতা কার্ফুর ঘোষণা করে দিয়েছেন। এখন রবিবার সকাল ৭টা থেকে বিকেল ৯টা পর্যন্ত ভারতের জনতার উপর জনতা দ্বারাই কার্ফু লাগানো হবে। যাতে মানুষ নিজেদের বাইরে বেরোনো থেকে আটকাতে পারে আর করোনা ভাইরাস থেকে বাঁচতে পারে। আপনাদের জানিয়ে দিই যে ভারতে এখনো পর্যন্ত ১৯৫জন করোনা ভাইরাস পজিটিভ মানুষ পাওয়া গিয়েছে। এছাড়াও ৪জনের মৃত্যুও হয়েছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *