নতুন বছরে  বিরাট-অনুস্কার বিয়ের জল্পনা! 1

 

ভারতীয় টেস্ট দলের অধিনায়ক বিরাট কোহলি এবং বলিউড তারকা অনুস্কা শর্মার প্রেম পর্ব দেশে বিদেশের একটা অন্যতম আলোচনার বিষয়।ভারতীয় দলের খেলার সময়, মাঝেমধ্যে অনুস্কাকে ভিআইপি বক্সে দেখা যায়।এর মধ্যে ভারতীয় টেস্ট দলের অধিনায়ককেও অনুস্কার শ্যুটিংয়ে উপস্থিত থাকতে দেখা গিয়েছে।পাশাপাশি দেশে-বিদেশে এই সুপারস্টার জুটিকে নানা সময়ে দেখা যায়।কিছুদিন আগে ভারতীয় ক্রিকেটার যুবরাজ সিংয়ের বিয়ের অনুষ্ঠানেও এই জুটিকে জমিয়ে নাচ করতে দেখা যায়। সেখানে তাঁদেরকে ঘিরে আলাদা উৎসাহ উদ্দীপনা লক্ষ্য করা গিয়েছিল উপস্থিত অতিথিদের মধ্যে।

সাম্প্রতিক অতীতে এই দুই সেলেবদের মধ্যে মনোমাল্যিনের খবরও এসেছিল।সেই সময় তাঁদেরকে অপরকে এড়িয়ে চলতেও দেখা গিয়েছিল।তারপরে সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে ফের তাদের দু’জনকে আবারও একসঙ্গে দেখা যায়।সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে প্রিয় বান্ধবীকে নিয়ে অতীতে মন্তব্য করতে দেখা গিয়েছে ভারত অধিনায়ক বিরাটকে। তবে, এই বিষয়ে অধিকাংশ সময়ই চুপচাপ থাকার নীতি নেন অনুস্কা। কিছুদিন আগে টেলিভিশনের একটি অনুষ্ঠানে হাজির হওয়া অনুস্কাকে জিজ্ঞাসা করা হয়, আপনি কতক্ষন ক্রিকেট খেলা দেখেন? তার উত্তরে ইঙ্গিতপূর্ণ হাসি হেসে ব্যাপারটা এড়িয়ে যান তিনি।

নতুন বছরে  বিরাট-অনুস্কার বিয়ের জল্পনা! 2

সম্প্রতি ক্রিসমাসের দিনটি একসঙ্গে উত্তরাখন্ডে কাটিয়েছেন বিরাট ও অনুস্কা।দেরাদুন এয়াপোর্টে দু’জনের সেই ছবিও ভাইরাল হয়ে গিয়েছে।সেখানে উত্তরাখন্ডের মুখ্যমন্ত্রী হরিশ রাওয়াত তাদেরকে স্বাগত জানান। দুই পরিবারের সদস্যরাও উপস্থিত ছিলেন। সেখানে নাকি অনুস্কার বাবা-মা’এর সঙ্গে দেখা করেছেন এই জুটি।একটি ইংরেজী সংবাদ মাধ্যমের রিপোর্ট অনুযায়ী, বিরাটের মা আশা করছেন, নতুন বছরেই দু’ জনের মধ্যে আংটি বদল হয়ে যাবে।আর এটি জানার পরেই স্বাভাবিক ভাবেই দু’জনের বিয়ে নিয়ে ফ্যানদের মধ্যে প্রবল আগ্রহের সৃষ্টি হয়েছে। অনেকেই মনে করছেন, নতুন বছরে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন বিরাট-অনুস্কা। এই বিষয়ে বিরাট বা অনুস্কার অবশ্য এখনও পর্যন্ত কোনও মন্তব্য পাওয়া যায়নি।এখন দেখান নতুন বছরে তারা কি সংবাদ দেন নিজেদের ভক্তদের।

 

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *