সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে বিয়ে করলেন বিরাট অনুস্কা, অনেক অনেক শুভেচ্ছা

 

অবশেষে বিয়ে করলেন বিরুস্কা। চমকাবেন না এটাই সত্যি। গত কয়েকদিন ধরেই ভারতীয় ক্রিকেটের জাতীয় দলের অধিনায়ক বিরাট এবং জনপ্রিয় বলিউড নায়িকা অনুস্কা শর্মার বিয়ের খবরে সরগরম ছিল সংবাদমাধ্যমসহ গোটা দেশ। বিভিন্ন সংবাদ মাধ্যমে দাবী করা হচ্ছিল ডিসেম্বরের ৯, ১০, ১১, ১২ তারিখে যে কোনো দিন ইতালির মিলানে বিয়ে করতে পারেন এই সেলিব্রিটি কাপল। প্রসঙ্গত শ্রীলঙ্কার বিরুদ্ধে চলতি একদিনের সিরিজে বিশ্রাম দেওয়া হয়েছিল বিরাটকে। দক্ষিণ আফ্রিকা সিরিজের আগে গত দু বছর ধরে ক্রমাগত খেলতে থাকা বিরাটকে বিশ্রাম দিয়ে তাজা রাখতে চেয়েছিল ভারতীয় বোর্ড। তারপর থেকেই জল্পনা তুঙ্গে ওঠে যে বিশ্রামের পাশাপাশি এই সময়টিকে কাজে লাগিয়ে বিয়ে করতে চলেছেন বিরুস্কা। এমনকী একটি সর্বভারতীয় দৈনিকে দাবী করা হয় হানিমুনের জন্য অনুস্কার দক্ষিণ আফ্রিকার ভিসার জন্যও আবেদন করে ফেলেছেন বিরাট।

বিরাট কোহলির একটি ঘনিষ্ঠ সুত্র মারফত খবর আসে আজ সকালেই একটি ব্যক্তিগত অনুষ্ঠানে বিরাট এবং অনুস্কা ইতালির মিলনে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। ওই সূত্র আমাদের জানিয়েছেন বিরাটের ঘনিষ্ঠ বন্ধু এবং পারিবারিক আত্মীয়রাই একমাত্র উপস্থিত ছিলেন এই হাই ভোল্টেজ বিয়ের অনুষ্ঠানে। ওই সূত্র আরও জানিয়েছেন ভারতীয় সময় আজ রাত ৮টায় এই সেলিব্রিটি কাপল নিজেদের বিয়ের খবর ঘোষণা করবেন।

এই দু’জনের বিয়ের জল্পনা চলাকালীনই অস্ট্রেলিয়ার ঐতিহ্যপূর্ণ ক্রিকেট মাঠ অ্যাডিলেড ওভাল থেকেও বিরাট অনুষ্কাকে আমন্ত্রণ জানানো হয় তাদের বিয়ের অনুষ্ঠান এই মাঠে করার জন্য। তার মাঝেই এই খবর বিরাট অনুস্কার ভক্তদের একরাশ খুশি এনে দেবে। বিরাট অনুস্কাকে তাদের এই নতুন জীবনের জন্য স্পোর্ট উইকির তরফ থেকেও রইল একরাশ শুভেচ্ছা। দ্বিতীয় ইনিংসেও সেঞ্চুরি করুক বিরুস্কা।

  • SHARE
    সাংবাদিক, আদ্যন্ত ক্রীড়াপ্রেমী। দ্বিতীয় ডিভিসনে দীর্ঘদিন ক্রিকেট খেলার দরুণ ক্রিকেটের অন্ধ ভক্ত। ব্রায়ান লারা সচিনের অন্ধ ভক্ত। ক্রিকেটের বাইরে ব্রাজিলের সমর্থক এবং নেইমার ও মেসির অন্ধ ভক্ত।

    আরও পড়ুন

    ধোনির দিন শেষ? কি বললেন সৌরভ

    ধোনির দিন শেষ? কি বললেন সৌরভ
    সেই কবেই নেভিল কার্ডাস বলে গেছেন ওয়ান ডে ক্রিকেটে পাজামা ক্রিকেট বলে। ওয়ান ডে ক্রিকেটের জামানায় টেস্ট...

    জয়ের সমস্ত কৃতিত্বই ওর : রোহিত শর্মা

    দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি২০ সিরিজের দ্বিতীয় ম্যাচে হারার পর ভারতীয় দল আরও দারুণভাবে ফিরে এসে সেঞ্চুরিয়ানের সুপার...

    বিরাটের কাছেই স্পিন খেলা শিখেছি: স্টিভ স্মিথ

    বিরাটের কাছেই স্পিন খেলা শিখেছি: স্টিভ স্মিথ
    বিশ্ব ক্রিকেটে এই মুহুর্তে তাদের মধ্যে চলছে শ্রেষ্ঠত্বের লড়াই। তা সত্ত্বেও এই দুজনের মধ্যে একে অপরকে সম্মান...

    তৃতীয় টি২০তে এই তারকার খেলা নিয়ে সন্দেহ

    পিটিআইয়ের একটি রিপোর্টের মোতাবিক তৃতীয় এবং ফাইনাল ওয়ান ডেতে জসপ্রীত বুমরাহের অংশ নেওয়া এখনও সন্দেহজন অবস্থায় রয়েছে।...

    বিশ্বকাপে ভারতীয় স্পিন বিভাগে কারা খেলবেন মুখ খুলনে নির্বাচক প্রধান

    বিশ্বকাপে ভারতীয় স্পিন বিভাগে কারা খেলবেন মুখ খুলনে নির্বাচক প্রধান
    ২০১৯ বিশ্বকাপের বাকি আর মাত্র দেড় বছর। তার আগে গত ২ বছর ধরেই দুরন্ত ফর্মে রয়েছে ভারতীয়...