সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে বিয়ে করলেন বিরাট অনুস্কা, অনেক অনেক শুভেচ্ছা

 

অবশেষে বিয়ে করলেন বিরুস্কা। চমকাবেন না এটাই সত্যি। গত কয়েকদিন ধরেই ভারতীয় ক্রিকেটের জাতীয় দলের অধিনায়ক বিরাট এবং জনপ্রিয় বলিউড নায়িকা অনুস্কা শর্মার বিয়ের খবরে সরগরম ছিল সংবাদমাধ্যমসহ গোটা দেশ। বিভিন্ন সংবাদ মাধ্যমে দাবী করা হচ্ছিল ডিসেম্বরের ৯, ১০, ১১, ১২ তারিখে যে কোনো দিন ইতালির মিলানে বিয়ে করতে পারেন এই সেলিব্রিটি কাপল। প্রসঙ্গত শ্রীলঙ্কার বিরুদ্ধে চলতি একদিনের সিরিজে বিশ্রাম দেওয়া হয়েছিল বিরাটকে। দক্ষিণ আফ্রিকা সিরিজের আগে গত দু বছর ধরে ক্রমাগত খেলতে থাকা বিরাটকে বিশ্রাম দিয়ে তাজা রাখতে চেয়েছিল ভারতীয় বোর্ড। তারপর থেকেই জল্পনা তুঙ্গে ওঠে যে বিশ্রামের পাশাপাশি এই সময়টিকে কাজে লাগিয়ে বিয়ে করতে চলেছেন বিরুস্কা। এমনকী একটি সর্বভারতীয় দৈনিকে দাবী করা হয় হানিমুনের জন্য অনুস্কার দক্ষিণ আফ্রিকার ভিসার জন্যও আবেদন করে ফেলেছেন বিরাট।

সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে বিয়ে করলেন বিরাট অনুস্কা, অনেক অনেক শুভেচ্ছা 1

বিরাট কোহলির একটি ঘনিষ্ঠ সুত্র মারফত খবর আসে আজ সকালেই একটি ব্যক্তিগত অনুষ্ঠানে বিরাট এবং অনুস্কা ইতালির মিলনে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। ওই সূত্র আমাদের জানিয়েছেন বিরাটের ঘনিষ্ঠ বন্ধু এবং পারিবারিক আত্মীয়রাই একমাত্র উপস্থিত ছিলেন এই হাই ভোল্টেজ বিয়ের অনুষ্ঠানে। ওই সূত্র আরও জানিয়েছেন ভারতীয় সময় আজ রাত ৮টায় এই সেলিব্রিটি কাপল নিজেদের বিয়ের খবর ঘোষণা করবেন।

সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে বিয়ে করলেন বিরাট অনুস্কা, অনেক অনেক শুভেচ্ছা 2

এই দু’জনের বিয়ের জল্পনা চলাকালীনই অস্ট্রেলিয়ার ঐতিহ্যপূর্ণ ক্রিকেট মাঠ অ্যাডিলেড ওভাল থেকেও বিরাট অনুষ্কাকে আমন্ত্রণ জানানো হয় তাদের বিয়ের অনুষ্ঠান এই মাঠে করার জন্য। তার মাঝেই এই খবর বিরাট অনুস্কার ভক্তদের একরাশ খুশি এনে দেবে। বিরাট অনুস্কাকে তাদের এই নতুন জীবনের জন্য স্পোর্ট উইকির তরফ থেকেও রইল একরাশ শুভেচ্ছা। দ্বিতীয় ইনিংসেও সেঞ্চুরি করুক বিরুস্কা।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *