সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে বিয়ে করলেন বিরাট অনুস্কা, অনেক অনেক শুভেচ্ছা

 

অবশেষে বিয়ে করলেন বিরুস্কা। চমকাবেন না এটাই সত্যি। গত কয়েকদিন ধরেই ভারতীয় ক্রিকেটের জাতীয় দলের অধিনায়ক বিরাট এবং জনপ্রিয় বলিউড নায়িকা অনুস্কা শর্মার বিয়ের খবরে সরগরম ছিল সংবাদমাধ্যমসহ গোটা দেশ। বিভিন্ন সংবাদ মাধ্যমে দাবী করা হচ্ছিল ডিসেম্বরের ৯, ১০, ১১, ১২ তারিখে যে কোনো দিন ইতালির মিলানে বিয়ে করতে পারেন এই সেলিব্রিটি কাপল। প্রসঙ্গত শ্রীলঙ্কার বিরুদ্ধে চলতি একদিনের সিরিজে বিশ্রাম দেওয়া হয়েছিল বিরাটকে। দক্ষিণ আফ্রিকা সিরিজের আগে গত দু বছর ধরে ক্রমাগত খেলতে থাকা বিরাটকে বিশ্রাম দিয়ে তাজা রাখতে চেয়েছিল ভারতীয় বোর্ড। তারপর থেকেই জল্পনা তুঙ্গে ওঠে যে বিশ্রামের পাশাপাশি এই সময়টিকে কাজে লাগিয়ে বিয়ে করতে চলেছেন বিরুস্কা। এমনকী একটি সর্বভারতীয় দৈনিকে দাবী করা হয় হানিমুনের জন্য অনুস্কার দক্ষিণ আফ্রিকার ভিসার জন্যও আবেদন করে ফেলেছেন বিরাট।

বিরাট কোহলির একটি ঘনিষ্ঠ সুত্র মারফত খবর আসে আজ সকালেই একটি ব্যক্তিগত অনুষ্ঠানে বিরাট এবং অনুস্কা ইতালির মিলনে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। ওই সূত্র আমাদের জানিয়েছেন বিরাটের ঘনিষ্ঠ বন্ধু এবং পারিবারিক আত্মীয়রাই একমাত্র উপস্থিত ছিলেন এই হাই ভোল্টেজ বিয়ের অনুষ্ঠানে। ওই সূত্র আরও জানিয়েছেন ভারতীয় সময় আজ রাত ৮টায় এই সেলিব্রিটি কাপল নিজেদের বিয়ের খবর ঘোষণা করবেন।

এই দু’জনের বিয়ের জল্পনা চলাকালীনই অস্ট্রেলিয়ার ঐতিহ্যপূর্ণ ক্রিকেট মাঠ অ্যাডিলেড ওভাল থেকেও বিরাট অনুষ্কাকে আমন্ত্রণ জানানো হয় তাদের বিয়ের অনুষ্ঠান এই মাঠে করার জন্য। তার মাঝেই এই খবর বিরাট অনুস্কার ভক্তদের একরাশ খুশি এনে দেবে। বিরাট অনুস্কাকে তাদের এই নতুন জীবনের জন্য স্পোর্ট উইকির তরফ থেকেও রইল একরাশ শুভেচ্ছা। দ্বিতীয় ইনিংসেও সেঞ্চুরি করুক বিরুস্কা।

SHARE
সাংবাদিক, আদ্যন্ত ক্রীড়াপ্রেমী। ব্রায়ান লারা সচিনের ভক্ত। ক্রিকেটের বাইরে ব্রাজিলের সমর্থক এবং নেইমার ও মেসির অন্ধ ভক্ত।

আরও পড়ুন

ভারত বনাম অস্ট্রেলিয়া: তৃতীয় দিনের খেলা শেষ, শুরুয়াতি ধাক্কার পর বিরাট-রাহানে সামলালেন দলকে

ভারত বনাম অস্ট্রেলিয়া: তৃতীয় দিনের খেলা শেষ, শুরুয়াতি ধাক্কার পর বিরাট-রাহানে সামলালেন দলকে
ভারত আর অস্ট্রেলিয়ার মধ্যে চলতি দ্বিতীয় টেস্টের দ্বিতীয় দিন ভারতীয় দলের জন্য মিলিয়ে জুলিয়ে থেকেছে। প্রথমে ভারতীয়...

ভিডিয়ো: ভালো শুরুয়াতের পর প্যাভিলিয়ন ফিরলেন চেতেশ্ব্বর পুজারা, ভাগ্য হলনা সহায়

অস্ট্রেলিয়া আর ভারতের মধ্যে পার্থে চলতি দ্বিতীয় টেস্ট ম্যাচের দ্বিতীয় দিনের খেলা হচ্ছে। আজ অস্ট্রেলিয়া দল নিজেদের...

ভিডিয়ো: অধিনায়ক কোহলি এক ওভারে একের পর এক মারলেন তিন চার, দাঁড়িয়ে দেখলেন বোলার

ভিডিয়ো: অধিনায়ক কোহলি এক ওভারে একের পর এক মারলেন তিন চার, দাঁড়িয়ে দেখলেন বোলার
ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি অ্যাডিলেডে খেলা হওয়া প্রথম টেস্ট বিশেষ কিছুই করতে পারেনি। প্রথম ইনিংসে যেখানে...

তবে কি সন্তান আসছে যুবরাজ সিং-হ্যাজেল কিচ দম্পতির পরিবারে?

কয়েকদিন আগেই নিজের ৩৭ তম জন্মদিন উদযাপন করেছেন বর্তমানে জাতীয় দলের বাইরে থাকা যুবরাজ সিং। তখন থেকে...

আইপিএল ২০১৯: এবারের আইপিএলে এই বিস্ময়কর পাঁচ ক্রিকেটারের নাম নিলামে, দেখে নিন

IPL 2015: This wonderful five cricketer named in the auction in the IPL, see
আইপিএলে ২০১৯ আসরের নিলাম বসতে যাচ্ছে ১৮ ডিসেম্বর। বিশ্বের তারকা সব ক্রিকেটারের মেলা বসতে যাওয়া এই টুর্নামেন্ট...