ইংল্যাণ্ডে মুখোমুখি এলেন বিরাট আর সরফরাজ আহমেদ, ম্যাচ নিয়ে কোহলি বললেন এই কথা

৩০ মে থেকে আইসিসি একদিনের বিশ্বকাপের শুরু হতে চলেছে, কিন্তু ভারত আর পাকিস্তানের সমস্ত ক্রিকেট আর ক্রিকেটের ভক্তদের নজর স্রেফ আর স্রেফ ১৬জুনের দিকেই রয়েছে। হ্যাঁ রবিবার ১৬ জুন বিশ্বকাপের হিসেবে সবচেয়ে বড়ো দিন হতে চলেছে। আসলে এই দিন ভারত আর পাকিস্তানের দল বিশ্বকাপে মুখোমুখি হবে। দুই চিরপ্রতিদ্বন্ধীর মধ্যে এই মহা ম্যাচ ওল্ড ট্র্যাফোর্ড, ম্যাঞ্চেস্টারের মাঠে খেলা হবে।

মুখোমুখি হলেন বিরাট আর সরফরাজ

ইংল্যাণ্ডে মুখোমুখি হলেন বিরাট আর সরফরাজ আহমেদ, ম্যাচ নিয়ে কোহলি বললেন এই কথা 1

গত বৃহস্পতিবার ২৩ মে আইসিসি একটি অনুষ্ঠানের আয়োজন করেছিল। এই অনুষ্ঠানে সমস্ত দশ দলের অধিনায়ক এক সঙ্গে একত্রিত হন আর মিডিয়ার প্রশ্নের জবাবও দেন। সকলেরই নজর এই অনুষ্ঠানে ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি আর পাকিস্তানের অধিনায়ক সরফরাজ আহমেদের উপর ছিল। এখন যখন ভারত আর পাকিস্তান দুই দলের অধিনায়ক একই মঞ্চে হয়েছেন তো ১৬ জুন হতে চলা ম্যাচ নিয়ে প্রশ্ন তো উঠবেই। মিডিয়া কর্মীরাও এই সুযোগ হারাতে চাননি আর ছেড়ে দেন নিজেদের প্রশ্নবাণ বিরাট আর সফরাজের দিকে।

ভারত আর পাকিস্তান ম্যাচ নিয়ে বললেন অধিনায়ক

ইংল্যাণ্ডে মুখোমুখি হলেন বিরাট আর সরফরাজ আহমেদ, ম্যাচ নিয়ে কোহলি বললেন এই কথা 2

বিরাট কোহলি আর সরফরাজ আহমেদ দুই অধিনায়কই ওল্ড ট্র্যাফোর্ডে হতে চলা এই ম্যাচে নিজের নিজের রায় ব্যক্ত করেছেন আর জানিয়েছেন যে কেন এই ম্যাচ এত স্পেশাল।

সরফরাজ আহমেদ নিজের বয়ানে বলেন,

“ভারত আর পাকিস্তানের মধ্যে ম্যাচের সবসময়ই অপেক্ষা থাকে,কিন্তু যদি আপনি খেলোয়াড়দের জিজ্ঞাসা করেন তো সমর্থকরা যেভাবে দেখেন এটা তারচেয়ে একদম আলাদা। যখন আপনি স্টেডিয়ামে প্রবেশ করেন তো সমর্থকরা রোমাঞ্চকে অনুভব করতে পারেন, কিন্তু মাঠে পা রাখতেই এতা যথেষ্ট চাপ হয়ে যায়”।

অন্যদিকে ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি এর উপর নিজের প্রতিক্রিয়া ব্যক্ত করে বলেন,

“আমাদের জন্য এটা অন্য একটা ম্যাচ, যা আমরা দল হিসেবে জিততে চাই। হ্যাঁ এই ম্যাচে চাপ থাকে, কারণ স্টেডিয়ামের পরিবেশ যথেষ্ট আলাদা হয় কিন্তু কেবল ম্যাচে প্রতিযোগীতা শুরু হওয়ার আগেই আপনি এটা অনুভব করেন। এটার শুরুহতেই এটা আমাদের সকলের জন্যই স্রেফ একটা ক্রিকেট ম্যাচ হয়ে যায়”।

ভিডিয়োতে শুনুন দুই অধিনায়কের বয়ান

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *