ভিডিয়ো: ভারতীয় দল জেতার পর বিরাট এবং অনুষ্কা করলেন এমন কিছু যে ভাইরাল হল ভিডিয়ো

ভারত এবং ইংল্যাণ্ডের মধ্যে তৃতীয় টি২০ ম্যাচ গত কাল ব্রিস্টলে খেলা হয়েছে। এই ম্যাচে ইংল্যান্ড দল তাদের প্রথম একাদশ পরিবর্তন করে বেন স্টোকসে শামিল করে দলে, অন্যদিকে ভারতও ভুবনেশ্বর কুমার এবং কুলদীপ যাদবকে বসিয়ে প্রথম এগারোয় জায়গা দেয় দুই ডেবিউট্যান্ট দীপক চহের এবং সিদ্ধার্থ কৌলকে। এই ম্যাচে টসে জিতে ভারত অধিনায়ক বিরাট কোহলি প্রথম ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন।
ভিডিয়ো:  ভারতীয় দল জেতার পর বিরাট এবং অনুষ্কা করলেন এমন কিছু যে ভাইরাল হল ভিডিয়ো 1
এরপর ব্যাট করতে নেমে ইংল্যান্ড যথেষ্ট ধামাকেদার শুরুয়াত করে ভারতকে ১৯৯ রানের লক্ষ্যমাত্রা দেয়।কালকের ম্যাচে ইংল্যান্ডের দুই ওপেনার দারুণ শুরুয়াত করেন, এবং তাদের দুই ওপেনার জেসন রয় এবং জস বাটলার প্রথম উইকেট জুটিতে ৯৪ রান যোগ করেন। কিন্তু এরপরই ভারতীয় বোলাররা ম্যাচে ফিরে আসে এবং লাগাতার উইকেট পড়তে থাকায় ইংল্যান্ড ২০০ রান পার করতে পারে নি আর মাত্র ১৯৮ রানই তুলতে পারে তারা। ইংল্যান্ডের হয়ে সর্বোচ্চ ৬১ রান করেন ওপেনার জেসন রয়, অন্যদিকে জস বাটলারও ৩৪ রান করেন।
ভিডিয়ো:  ভারতীয় দল জেতার পর বিরাট এবং অনুষ্কা করলেন এমন কিছু যে ভাইরাল হল ভিডিয়ো 2
ভারতের হয়ে হার্দিক পাণ্ডিয়া ৪ ওভারে ৩৮ রান দিয়ে ৪ উইকেট নেন।
লক্ষ্য তাড়া করতে নেমে ভারতের শুরুটা খুব একটা ভাল হয় নি। আর প্রথম উইকেট মাত্র ২১ রানে পড়ে যায় শিখর ধবনের রূপে যিনি মাত্র ৫ রান করেন। এরপর লোকেশ রাহুল এবং রোহিত শর্মার মধ্যে ৪১ রানের পার্টনারশিপ হয়, যারপরই আউট হয়ে যান রাহুল।

রোহিত এবং বিরাট করলেন জয় নিশ্চিত
ভিডিয়ো:  ভারতীয় দল জেতার পর বিরাট এবং অনুষ্কা করলেন এমন কিছু যে ভাইরাল হল ভিডিয়ো 3
লোকেশ রাহুলের আউট হওয়ার পর ক্রিজে আসেন অধিনায়ক বিরাট কোহলি, তিনি এবং রোহিত মিলে দ্রুত গতিতে রান তুলতে শুরু করে ভারতে জয় প্রায় নিশ্চিত করে দেন। ৪৩ রান করে আউট হন কোহলি। কিন্তু অন্যদিকে রোহিত শর্মা ক্রমাগত দুর্দান্ত শট খেলে এবং বিরাটের পর তাকে যোগ্য সহায়তা দিতে শুরু করেন হার্দিক পান্ডিয়া। শেষ পর্যন্ত ১৯তম ওভারে নিজের সেঞ্চুরি পূর্ণ করার পাশাপাশি ভারতকেও জয় এনে দেন তিনি।

ভারতের জয়ের পর একে অপরকে জড়িয়ে ধরলেন বিরুস্কা

যেমনটা আপনারা সকলেই জানেন যে অনুষ্কা শর্মাও এই মুহুর্তে ইংল্যান্ডে রয়েছেন, এবং কালকের ম্যাচ চলাকালীন তিনিও দলকে চিয়ার করতে মাঠে উপস্থিত হয়েছিলেন। ভারত ম্যাচ জিততেই বিরাট এবং অনুষ্কা একে অপরকে জড়িয়ে ধরেন,যার ভিডিয়ো মুহুর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। এই ভিডিওটি নীচে আপনারা দেখতে পারেন।

দেখে নিন সেই ভিডিয়ো

Night night with a Lovely video ? Credits to the owner ?

A post shared by Virat Kohli (@viratkohli.club) on Jul 8, 2018 at 11:24am PDT

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *