বিরাট কোহলির দুরন্ত ইনিংসে মুগ্ধতা প্রকাশ করলেন বিক্রম রাঠোর, বললেন এই বার্তা 1

কেপটাউন (Capetown) টেস্ট ম্যাচের প্রথম দিনে ৭৯ রান করেন টিম ইন্ডিয়ার (Team India) অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli)। টস জিতে প্রথমে ব্যাট করে ২২৩ রান করে টিম ইন্ডিয়া। অধিনায়ক বিরাটের ইনিংসের প্রশংসা করেছেন ব্যাটিং কোচ বিক্রম রাঠোর। এই ইনিংসে বিরাটের কী উপকার হয়েছে তাও জানিয়েছেন রাঠোর। বিরাট ২০১ বল খেলে এই রান করেছিলেন এবং টিম ইন্ডিয়ার সেরা স্কোরার ছিলেন। প্রথম দিনের খেলা শেষে, রাঠোর বলেছিলেন যে বিরাট কোহলি অফ-সাইড খেলায় আরও সুশৃঙ্খল হওয়ার সুবিধা পেয়েছেন, যেখানে তিনি দক্ষিণ আফ্রিকার (South Africa) বিরুদ্ধে তৃতীয় টেস্টের প্রথম দিনের পারফরম্যান্সকে “খুব খারাপ” হিসাবে বর্ণনা করেছিলেন।

বিরাট কোহলি অফ-সাইড খেলায় আরও সুশৃঙ্খল হওয়ার সুবিধা পেয়েছেন

IND Vs NZ, WTC Final: 250 Is Good First Innings Score, Says India Batting  Coach Vikram Rathour

৭৯ রানের সংযত হাফ সেঞ্চুরি খেলেন কোহলি। কিন্তু ভারতীয় দল প্রথম ইনিংসে ২২৩ রানে গুটিয়ে যায়। প্রথম দিনের খেলার পর রাঠোর বলেছেন, “কোহলি যেভাবে ব্যাটিং করছিল তাতে কোনো উদ্বেগ ছিল না, মানে সে সবসময় ভালো ব্যাটিং করত, ব্যাটিং কোচ হিসেবে আমি এটাই ভাবতাম, তার ভালো ব্যাটিং না করা নিয়ে আমি কখনই চিন্তিত ছিলাম না, সে ছিল। নেটে ভালো করছে, ম্যাচেও তাকে ভালো লাগছিল, শুরুটা ভালোই হচ্ছে তার।”

বিরাট কোহলি ছাড়া অন্য ব্যাটসম্যানদের ওপর বিক্রম রাঠোরের রাগ উঠেছিল

SA vs IND, 3rd Test: Virat Kohli's batting was never a concern, very happy  with his 79 - Vikram Rathour - Sports News

তিনি বলেছেন, “এটি একটি ভাল সুযোগ ছিল, সে খুব শৃঙ্খলাবদ্ধ ছিল, আমি একমত যে সে কিছুটা ভাগ্যের সাথেও খুব ভাল করছিল, সে এটিকে একটি বড় ইনিংসে পরিণত করতে পারত, তবে সে যেভাবে খেলেছে তাতে আমি খুশি।” তবে পুরো দলের ব্যাটিং পারফরম্যান্সে খুব একটা খুশি ছিলেন না তিনি। “এগুলো চ্যালেঞ্জিং পরিস্থিতি যেখানে রান করা সহজ নয়। কিন্তু আপনি ঠিক বলেছেন, আমরা সত্যিই খারাপ খেলেছি। আমরা আরও ৫০-৬০ রান যোগ করতে পারতাম, অন্তত আমরা এটাই আশা করছিলাম।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *