IPL 2022

আইপিএল (IPL 2022)-এর 29 তম ম্যাচে, চারবারের চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস গুজরাট টাইটান্সের (CSK vs GT) এর কাছে ৩ উইকেটে পরাজয়ের মুখোমুখি হয়। আইপিএল ১৫ মরশুমে এটি গুজরাটের মোট পাঁচ নম্বর জয়। আবারও লিগ টেবিলের শীর্ষে উঠেছে গুজরাটের দল। কিন্তু গুজরাট জয়ের পরও ভক্তদের ক্ষোভের শিকার হচ্ছেন এই দলের একজন খেলোয়াড়।

গুজরাটের এই খেলোয়াড়ের ওপর ক্ষিপ্ত ভক্তরা

IPL 2022: 'হিট' গুজরাটের 'ফ্লপ' এই ক্রিকেটারকে নিয়ে হেসে গড়াগড়ি টুইটার, ট্রোলড করা হল ব্যাপকভাবে 1

যদিও রবিবার রাতে গুজরাট (GT) সিএসকে হারিয়েছে, কিন্তু ভক্তরা গুজরাটের তারকা অলরাউন্ডার বিজয় শঙ্করকে সোশ্যাল মিডিয়ায় প্রচণ্ডভাবে ট্রোল করছেন। আসলে, বিজয় শঙ্কর এই ম্যাচেও বল এবং ব্যাট নিয়ে ফ্লপ করেন, যার পরে তিনি ফের নেটিজেনদের ক্ষোভের মুখোমুখি হয়েছেন। এই ম্যাচেও আগের ম্যাচের মতো খাতা না খুলেই প্যাভিলিয়নে ফেরেন শঙ্কর। একই সঙ্গে বল হাতে একটি ওভারও করেননি।

‘আপনি কি ক্রিকেটার?’

IPL 2022: 'হিট' গুজরাটের 'ফ্লপ' এই ক্রিকেটারকে নিয়ে হেসে গড়াগড়ি টুইটার, ট্রোলড করা হল ব্যাপকভাবে 2

আইপিএল ২০২২-এ বিজয় শঙ্করের ক্রমাগত ফ্লপ হওয়ার পরে, তিনি ভক্তদের দ্বারা ট্রোলড হচ্ছেন। একজন টু্ইটার ব্যবহারকারী টুইট করে প্রশ্ন করেছেন যে, ‘আপনি একজন ক্রিকেটার, তাই না? একই সময়ে, অন্য একজন ব্যবহারকারী আবার প্রশ্ন তুলেছেন যে বিজয় শঙ্কর কীভাবে বিশ্বকাপ ২০১৯-এ সুযোগ পেলেন। এছাড়াও বিজয় শঙ্করের বিরুদ্ধে সোশ্যাল মিডিয়ায় অনেক ধরনের মেম মারাত্মকভাবে ভাইরাল হচ্ছে। এই মুহূর্তে গুজরাট দলের সবচেয়ে বড় দুর্বলতা হয়ে উঠেছেন এই খেলোয়াড় এবং এই কারণেই দল কোথাও কোথাও একটু দুর্বল হয়ে পড়ছে।

দেখে নিন টুইটের বহর..

চেন্নাইকে হারিয়েছে গুজরাট

IPL 2022

গুজরাট টাইটান্স (GT) সিএসকে হারিয়ে চলতি মরশুমে নিজেদের পাঁচ নম্বর জয়টা তুলে নিয়েছে। CSK-এর বিরুদ্ধে খেলা উত্তেজনাপূর্ণ ম্যাচে গুজরাট ৩ উইকেটে জিতেছে। গুজরাটের হয়ে ৯৪ রানের অপরাজিত ইনিংস খেলেন ডেভিড মিলার। একই সময়ে রশিদ খানও করেন ৪০ রান। এই ম্যাচে প্রথমে ব্যাট করে সিএসকে ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৬৯ রান করে। ১৭০ রান তাড়া করতে নেমে গুজরাট স্বাচ্ছন্দ্যে ৭ উইকেট হারিয়ে জয়ের জন্য প্রয়োজনীয় রান তুলে নেয়।

Leave a comment

Your email address will not be published.