বিজয় মালিয়া করলেন আরসিবিকে নিয়ে ঠাট্টা, বিরাট কোহলিকে নিয়ে দিলেন এই বড়ো বয়ান

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের প্রাক্তন মালিকা বিজয় মালিয়া সোশ্যাল মিডিয়ায় আরসিবিকে নিয়ে ঠাট্টা করেছেন। তথা সেই সঙ্গে দলের অধিনায়ক বিরাট কোহলিকে স্বাধীনতা দেওয়ার কথা বলেছেন। জানিয়ে দিই যে ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ ২০২০ অর্থাৎ আইপিএলের ত্রয়োদশ মরশুমের শুরু ২৯ মার্চ থেকে মুম্বাইয়ের ঐতিহাসিক ওয়াংখেড়ে স্টেডিয়ামে হবে। কিন্তু আইপিএলের শুরু আগে বিরাট কোহলির নেতৃত্বাধীন আরসিবি এমন কিছু করেছে যাতে তারা নিজেদের সমর্থকদেরও চমকে দিয়েছেন। আসলে আইপিএল শুরু হওয়ার আগে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর নিজেদের নাম তথা লোগোকেই সোশ্যাল মিডিয়ায় বদলে দিয়েছে। যারপর দলের প্রাক্তন মালিক বিজয় মালিয়া দলকে নিয়ে ঠাট্টা করেছেন।

বিজয় মালিয়ার করলেন আরসিবিকে নিয়ে ঠাট্টা

বিজয় মালিয়া করলেন আরসিবিকে নিয়ে ঠাট্টা, বিরাট কোহলিকে নিয়ে দিলেন এই বড়ো বয়ান 1

আসলে বিজয় মালিয়া টুইট করে আরসিবিকে বলেছিলেন, “ট্রফিও জেতো, সমর্থকরা এই মুহূর্তের অপেক্ষা করছে”। আরসিবি আইপিএলের প্রত্যেক মরশুমে অন্য দলগুলিকে কড়া চ্যালেঞ্জ পেশ করেছে, কিন্তু এই দল আজ পর্যন্ত এই ট্রফি জিততে পারেনি।

বিজয় মালিয়া কোহলিকে স্বাধীনতা দেওয়ার কথা বলেছেন

বিজয় মালিয়া করলেন আরসিবিকে নিয়ে ঠাট্টা, বিরাট কোহলিকে নিয়ে দিলেন এই বড়ো বয়ান 2

এই সুযোগে মালিয়া বলেছেন যে বিরাট কোহলি অনুর্ধ্ব ১৯ দল থেকে সোজা আরসিবিতে এসেছিলেন। বিরাট কোহলির নেতৃত্বে টিম ইন্ডিয়া সফলতা সিঁড়ি চড়েছে। তিনি নিজে দুর্দান্ত প্রদর্শন করেছেন। বিজয় মালিয়া আরসিবিকে বলেছেন যে বিরাট কোহলি স্বাধীনতা দিন। আরসিবির সমস্ত সমর্থকরা আইপিএল ট্রফির অপেক্ষা করছেন।

আরসিবি শুক্রবার লঞ্চ করেছিল নতুন লোগো

বিজয় মালিয়া করলেন আরসিবিকে নিয়ে ঠাট্টা, বিরাট কোহলিকে নিয়ে দিলেন এই বড়ো বয়ান 3

ব্যাঙ্গালোর এই মরশুমের জন্য মুথুট ফিনকর্পকে নিজেদের স্পনসর করেছে। যারপর দল নিজেদের লোগও বদলেছে। নতুন লোগোকে তারা শুক্রবার লঞ্চ করেছেন। আরসিবি বলেছে যে যা আপনাদের অপেক্ষা ছিল এটা তাই। নতুন দশক, নতুন আরসিবি আর নতুন লোগো।

দলের নতুন জার্সিও লঞ্চ করেছে

বিজয় মালিয়া করলেন আরসিবিকে নিয়ে ঠাট্টা, বিরাট কোহলিকে নিয়ে দিলেন এই বড়ো বয়ান 4

আরসিবির চেয়ারম্যান সঞ্জীব চুড়িওয়ালা বলেছেন “দু পায়ে দাঁড়ানো বাঘের শাহী পরিবারে প্রত্যাবর্তন হয়েছে”। আইপিএলের এটি ত্রয়োদশ মরশুম আর আরসিবি আজ পর্যন্ত একবারও এই খেতাব জিততে পারেনি। কিন্তু তারা তিনবার নিজেদের লোগো অবশ্যই বদলেছে। লোগো বদলানোর পর আরসিবি নতুন জার্সিও লঞ্চ করেছে।

আরসিবি নিজেদের অধিনায়ককেও করেছে অবাক

প্রসঙ্গত বুধবার হঠাত রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর নিজেদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টের প্রোফাইল পিকচার সরিয়ে দেয়, এছাড়াও এই অ্যাকাউন্ট থেকে শেয়ার করা সমস্ত পোষ্টও ডিলিট করে দেওয়া হয়েছিল। বিরাট কোহলিও এটা দেখে অবাক হয়ে যান। বিরাট এই মুহুর্তে নিউজিল্যান্ড সফরে আছেন আর এর মধ্যেই তিনি টুইট করে নিজের অবাক হওয়াও প্রকাশ করেছেন।

বিরাট কোহলি টুইটের মাধ্যমে আরসিবিকে জিজ্ঞাসা করেছেন যাদি তাদের কোনো সাহায্যের প্রয়োজন হয় তো জানাতে। যারপর চহেলও লেখেন আরে আরসিবি এটা কেমন গুগলী? আপনাদের প্রোফাইল পিকচার আর ইনস্টাগ্রাম পোষ্ট কোথায় গেলো?

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *