বিজয় হাজারে ট্রফি: আইপিএল ২০২১ এর আগে দুরন্ত ফর্মে দেবদূত পাডিক্কাল, করলেন টানা চতুর্থ সেঞ্চুরি 1

আইপিএলের ১৩ তম আসরে তার পারফরম্যান্স দিয়ে সকলের হৃদয় জয় করা কর্ণাটকের এই ব্যাটসম্যান দেবদূত পাডিক্কালের ফর্ম এখনও অব্যাহত। ব্যাট হাতে বিজয় হাজারে ট্রফিতে দুর্দান্ত সফল তিনি। টুর্নামেন্টের দ্বিতীয় কোয়ার্টার ফাইনাল ম্যাচে কেরালার বিরুদ্ধে খেলতে নেমে পাডিক্কাল দুর্দান্ত ব্যাট করেছেন এবং এই মরসুমে পরপর চতুর্থ সেঞ্চুরি করেছেন। এদিন পাডিক্কাল ১১৯ বলে ১১১ রানের দুর্দান্ত ইনিংস খেলেন।

pic credit twitter

কর্ণাটকের দল প্রথমে ব্যাট করতে নেমে দেবদূত পাডিক্কাল এবং অধিনায়ক রবিকুমার সমারথের দুর্দান্ত শুরু করেছিল। প্রথম উইকেটে ৪২.৪ ওভারে ২৪৯ রান যোগ করে তারা। পাডিক্কাল ১১১ রানের ইনিংস খেলে আউট হন। অধিনায়ক সমরথ অবশ্য এক প্রান্ত থেকে ব্যাটিং চালিয়ে গিয়েছিলেন। তিনি ১৫৮ বলে ১৯২ রানের দুর্দান্ত ইনিংস খেলেন। মনীশ পান্ডে ২০ বল খেলে ৩৪ রানের ক্যামিও ইনিংস খেলেন। কর্ণাটক দল ৫০ ওভারে ৩৩৮ রানের বিশাল স্কোর করে।

বিজয় হাজারে ট্রফি: আইপিএল ২০২১ এর আগে দুরন্ত ফর্মে দেবদূত পাডিক্কাল, করলেন টানা চতুর্থ সেঞ্চুরি 2

এর আগে দেবদত্ত পাডিক্কাল ওড়িশা, কেরল এবং রেলওয়েজের বিরুদ্ধে সেঞ্চুরি করেছিলেন। পাডিক্কালকে আইপিএল ২০২১ সালে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু দলের হয়ে খেলতে দেখা যাবে। আরসিবি দল কর্ণাটকের এই ব্যাটসম্যানকে ধরে রেখেছে। আইপিএলের প্রথম মরসুমে দুর্দান্ত ব্যাটিং করে পাডিক্কাল ১২৪.৮০ এর স্ট্রাইক রেটে ১৫ ম্যাচে ৪৭৩ রান করেছিলেন এবং আরসিবির হয়ে সর্বোচ্চ রান সংগ্রহকারী ছিলেন তিনি। বিজয় হাজারে ট্রফিতে দুরন্ত ফর্মে রয়েছেন পাডিক্কাল। এই রকম ফর্মে থাকলে খুব শীঘ্রই জাতীয় দলে ডাক পেতে পারেন তিনি। তার আগে অবশ্য সামনে রয়েছে আইপিএল। সেই সময় পাডিক্কাল বিরাটের ভরসার পাত্র হয়ে উঠতে পারেন কিনা এখন সেটাই দেখার।

 

Leave a comment

Your email address will not be published.