ভিডিয়ো: রবীন্দ্র জাদেজা করলেন এই বছরের সর্বশ্রেষ্ঠ বল, ফিঞ্চ তো দূর যে কোনো ব্যাটসম্যানই হয়ে যেতেন এই বলে বোল্ড 1

ভারত আর অস্ট্রেলিয়ার মধ্যে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজের পঞ্চম আর শেষ ম্যাচ দিল্লির ফিরোজ শাহ কোটলার মাঠে খেলা হচ্ছে। সিরিজের এই পঞ্চম ওয়ানডের টস অস্ট্রেলিয়ার দল জেতে আর প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয়। প্রথমে ব্যাট করে উসমান খোয়াজা আর অধিনায়ক অ্যারণ ফিঞ্চ অস্ট্রেলিয়াকে ৭৬ রানের দুর্দান্ত শুরুয়াত দেন, কিন্তু অধিনায়ক অ্যারণ ফিঞ্চের ইনিংসকে ভারতীয় দলের তারকা স্পিনার রবীন্দ্র জাদেজা শেষ করে দেন।

জাদেজা ফিঞ্চকে করলেন বোল্ড
ভিডিয়ো: রবীন্দ্র জাদেজা করলেন এই বছরের সর্বশ্রেষ্ঠ বল, ফিঞ্চ তো দূর যে কোনো ব্যাটসম্যানই হয়ে যেতেন এই বলে বোল্ড 2
জানিয়ে দিই যে অস্ট্রেলিয়ার ইনিংসের ১৫তম ওভার ভারতীয় দলের স্পিনার রবীন্দ্র জাদেজা করছিলেন। তার এই ওভারের তৃতীয় বলে স্ট্রাইকে ছিলেন অস্ট্রেলিয়ার অধিনায়ক অ্যারণ ফিঞ্চ। জাদেজার এই ওভারের তৃতীয় বল উইকেটে পড়ার পর ঘুরে যায় আর ফিঞ্চ সম্পূর্ণভাবে এই বলে বিট খান আর বোল্ড হয়ে যান।

২৭ রান করে আউট হন ফিঞ্চ

ভিডিয়ো: রবীন্দ্র জাদেজা করলেন এই বছরের সর্বশ্রেষ্ঠ বল, ফিঞ্চ তো দূর যে কোনো ব্যাটসম্যানই হয়ে যেতেন এই বলে বোল্ড 3
Australia’s Aaron Finch is clean bowled by India’s paceman Bhuvneshwar Kumar during the first one-day International (ODI) match at the Sydney Cricket Ground in Sydney on January 12, 2019. (Photo by Saeed Khan / AFP) / — IMAGE RESTRICTED TO EDITORIAL USE – STRICTLY NO COMMERCIAL USE — (Photo credit should read SAEED KHAN/AFP/Getty Images)

জানিয়ে দিই যে রবীন্দ্র জাদেজার দুর্দান্ত বল অস্ট্রেলিয়ার অধিনায়ক অ্যারণ ফিঞ্চের ইনিংসকে মাত্র ২৭ রানই শেষ করে দেয়। এই সময় তিনি ৪৩ বলের মুখোমুখি হন আর ৪টি চার মারেন। যদিও ফিঞ্চ নিজের দলকে খোয়াজার সঙ্গে মিলে একটি ভালো শুরুয়াত দেন আর দল এক বড়ো স্কোরের ভিত গড়ে।

এখানে দেখুন জাদেজার দ্বারা ফিঞ্চকে বোল্ড করার ভিডিয়ো

ভিডিয়ো: রবীন্দ্র জাদেজা করলেন এই বছরের সর্বশ্রেষ্ঠ বল, ফিঞ্চ তো দূর যে কোনো ব্যাটসম্যানই হয়ে যেতেন এই বলে বোল্ড 4

<blockquote class=”twitter-tweet” data-lang=”en-gb”><p lang=”und” dir=”ltr”><a href=”https://t.co/U1j7v0pZra”>https://t.co/U1j7v0pZra</a></p>&mdash; VINEET SINGH (@amit9761592734) <a href=”https://twitter.com/amit9761592734/status/1105761944450023425?ref_src=twsrc%5Etfw”>13 March 2019</a></blockquote>
<script async src=”https://platform.twitter.com/widgets.js” charset=”utf-8″></script>

আপনারা এই ভিডিয়োতে পরিস্কার দেখতে পারেন, যে কিভাবে ভারতীয় দলের স্পিনার রবীন্দ্র জাদেজা মিডল স্ট্যাম্পে বলকে স্পিন করিয়ে অ্যারণ ফিঞ্চের স্ট্যাম্প ছিটকে দেন। আপনাদের জানিয়ে দিই যে এই ম্যাচে ভারতীয় দল যেখানে দুটি পরিবর্তনের সঙ্গে মাঠে নামে সেখানে অস্ট্রেলিয়ার দলও দুটি পরিবর্তন করেছে। ভারতীয় দলে জাদেজা আর শামির প্রত্যাবর্তন হয়েছে, অন্যদিকে চহেল আর রাহুল বাদ পড়েছেন। অন্যদিকে অস্ট্রেলিয়া দলে মার্শ আর বেহরেনডর্ফকে বাদ দিয়ে স্টোইনিস আর নাথান লিয়ঁকে দলে শামিল করেছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *