ভিডিয়ো: যখন গৌতম গম্ভীর প্রথমবার ওয়ানডে আন্তর্জাতিকে করেছিলেন বোলিং, এই কারণে হয়ে গিয়েছিল স্মরণীয়

দিল্লির বাঁহাতি ব্যাটসম্যান গত বেশ কয়েক বছর ধরে ভারতীয় দলের বাইরে ছিলেন, কিন্তু মঙ্গলবার ৫ ডিসেম্বর শেষ পর্যন্ত তিনি নিজের অবসর ঘোষণা করে দেন। জানিয়ে দিই যে যখন তিনি নিজের কেরিয়ারের শীর্ষে ছিলেন তখন তিনি তিন ফর্ম্যাটেই নিজের প্রভাব ফেলেছিলেন আর ভারতীয় দলকে বেশ কিছু ম্যাচে নিজের দুর্দান্ত প্রদর্শনের সৌজন্যে জিতিয়েছিলেন।

নিজের পুরো কেরিয়ারে মাত্র একটি ওয়ানডে ম্যাচে করেন বোলিং
ভিডিয়ো: যখন গৌতম গম্ভীর প্রথমবার ওয়ানডে আন্তর্জাতিকে করেছিলেন বোলিং, এই কারণে হয়ে গিয়েছিল স্মরণীয় 1
গৌতম গম্ভীরের এমন এক ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে যা আজকের তরুণ ফ্যানেরা সম্ভবতই দেখে থাকবে।আসলে এই ভিডিয়োতে প্রাক্তণ ভারতীয় তারকা ওপেনার গৌতম গম্ভীরকে বোলিং করতে দেখা যাচ্ছে। জানিয়ে দি যে এমনিতে তো গম্ভীর নিজের দুর্দান্ত ব্যাটিংয়ের জন্য পরিচিত ছিলেন কিন্তু একটি ম্যাচে তিনি নিজের ভক্তদের বোলিংয়ের জাদুও দেখিয়েছিলেন।

৩১ মার্চ ২০০৬-এ ইংল্যান্ডের বিরুদ্ধে করেছিলেন বোলিং
ভিডিয়ো: যখন গৌতম গম্ভীর প্রথমবার ওয়ানডে আন্তর্জাতিকে করেছিলেন বোলিং, এই কারণে হয়ে গিয়েছিল স্মরণীয় 2
এটা তো সকলেই জানে যে গম্ভীর একজন পরিপূর্ণ ব্যাটসম্যান কিন্তু আপনারা কী গম্ভীরকে আন্তর্জাতিক ক্রিকেটে বোলিং করতে দেখেছেন? যদি না দেখে থাকেন তো আজ আমরা আপনাদের জন্য গম্ভীরের বোলিং করার ভিডিয়ো নিয়ে এসেছি। আসলে গম্ভীর নিজের সম্পূর্ণ ওয়ানডে কেরিয়ারে মাত্র একই ওভার বোলিং করেছিলেন। তিনি ৩১ মার্চ ২০১৬য় ইংল্যাণ্ডের বিরুদ্ধে ফরিদাবাদে খেলা হওয়া ওয়ানডে ম্যাচে বোলিং করেছিলেন।

এখানে দেখে নিন গম্ভীরের বোলিংয়ের ভিডিয়ো

এই ব্যাটসম্যান নিজের ১৪৭টি ম্যাচের ওয়ানডে কেরিয়ারে মাত্র এক ওভারই বোলিং করেছিলেন।এই এক ওভারে তিনি ১৩ রান দিয়েছিলেন,কিন্তু উইকেটের কলাম খালিই ছিল।এইম্যাচের পর তাকে আর কখনো আন্তর্জাতিক ক্রিকেটে বোলিং করতে দেখা যায়নি।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *