ভিডিও : এবারের আইপিএলই কি হবে শেষ? ঘোষণা করলেন এমএস ধোনি 1

প্রাক্তন ভারতীয় অধিনায়ক এবং চেন্নাই সুপার কিংসের বর্তমান অধিনায়ক এম এস ধোনি শেষ পর্যন্ত আইপিএলের পর প্রথমবারের মতো ক্রিকেটের মাঠে ফিরেছেন। এবং, তিনি সবেমাত্র একটি ইঙ্গিত দিয়েছেন যে এটি সম্ভবত তার হলুদ রঙে শেষ টুর্নামেন্ট হতে পারে। দিল্লি ক্যাপিটালের বিপক্ষে সিএসকে টুর্নামেন্টের ওপেনারে টস হেরে যাওয়া ধোনি বলেছিলেন যে তিনি তার কেরিয়ারে যা রেখেছেন তার সর্বাধিক কাজে লাগাতে চান।

ভিডিও : এবারের আইপিএলই কি হবে শেষ? ঘোষণা করলেন এমএস ধোনি 2

এম এস ধোনি বলেছিলেন, “ঠিক আছে, ফিরে আসাই ভাল কারণ আপনি যা বাকি রেখেছেন তার বেশিরভাগই তৈরি করতে চান।” এদিকে, ঋষভ পন্থ টস জিতেছিলেন এবং তিনবারের চ্যাম্পিয়নকে প্রথমে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানিয়েছেন। তবে, ধোনি বলেছিলেন যে এটি একটি খারাপ দিন হওয়ার কারণে শিশিরের এত বড় ফ্যাক্টরটি খেলতে পারে না যেমনটি সাধারণত ওয়াংখেড়েতে হয়।

ভিডিও : এবারের আইপিএলই কি হবে শেষ? ঘোষণা করলেন এমএস ধোনি 3

সিএসকে এর চার বিদেশী খেলোয়াড় সম্পর্কিত প্রশ্নে এম এস ধোনি প্রকাশ করেছেন যে ফাফ ডু প্লেসিস, মইন আলি, স্যাম কারান এবং ডোয়েন ব্রাভো প্রথম একাদশে খেলবেন। “আমরাও বোলিংয়ের দিকে তাকিয়ে ছিলাম, এই মাঠে ডিফেন্ড করা কিছুটা কঠিন। শিশির একটি ফ্যাক্টর হতে পারে তবে আজ মেঘাচ্ছন্ন, তাই এটি কোনও ফ্যাক্টর হতে পারে না। সংমিশ্রণটি ভাল দেখাচ্ছে, কিছু বিদেশী খেলোয়াড় দেরিতে আছেন। উঠুন যেহেতু কয়েকজন পৃথক অবস্থায় রয়েছে তবে আমরা ছাড়তে প্রস্তুত।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *