ভিডিও: বিরাট কোহলি, শিখর ধবন এসেক্সে দেখালেন কিভাবে ভংরা নাচ করতে হয়! 1

বিরাট কোহলি ও শিখর ধবন যখনই সুযোগ পান তখনই নিজেদের পাঞ্জাবি সংস্কৃতির বহিঃপ্রকাশ করার জন্য তারা উভয়ই পরিচিত। তারা তাদের এই বৈশিষ্ট্যের প্রকাশ করার সুযোগ হাত ছাড়া করেন নি এসেক্সের বিরুদ্ধে ভারতের প্রস্তুতি ম্যাচেও। তিন দিনের ম্যাচে ভারত একবারই ফিল্ডিং করতে নেমেছিল এবং তখনই ভারতীয় ক্রিকেটাররা ঢোলের তালে তালে নেমেছিলেন ড্রেসিং রুম থেকে। আর এখানে নেতৃত্ব দেন বিরাট কোহলি ও শিখর ধবন।

ভিডিও: বিরাট কোহলি, শিখর ধবন এসেক্সে দেখালেন কিভাবে ভংরা নাচ করতে হয়! 2

ম্যাচে শূন্য রানে আউট হয়ে প্যাভিলিয়নে ফিরেছেন শিখর ধবন। তবে মুরালি বিজয়, বিরাট কোহলি, দীনেশ কার্তিক এবং হার্দিক পান্ডিয়া প্রত্যেকেই অর্ধ-শতক তুলে নিয়েছেন ব্যাট হাতে। অন্যদিকে, বোলিংয়ে ভারতের পক্ষে সবচেয়ে সফল ছিলেন পেসার উমেশ যাদব। তিনি একাই এসেক্সের চার উইকেট তুলে নেন। উমেশের পাশাপাশি ইশান্ত শর্মা শিকার করেন তিন উইকেট।

তথ্য পাওয়া গিয়েছে যে, ভারতীয় ভক্তরা কিছুটা অখুশি হয়েছেন দলের খেলোয়াড়দের সাথে খুব বেশি যোগাযোগ করতে না পারার জন্য এবং ভারত দল সমালোচিতও হয়েছে চার দিনের ম্যাচে তিন দিনে নামিয়ে আনার জন্য।

ভিডিও: বিরাট কোহলি, শিখর ধবন এসেক্সে দেখালেন কিভাবে ভংরা নাচ করতে হয়! 3

এদিকে জানা গেছে, ভারতীয় ক্রিকেটাররা কৃতজ্ঞতা প্রকাশ করেছেন এসেক্সের কর্মকর্তাদের প্রতি এমন আয়োজনের জন্য। তাছারা এমন আয়োজনের অনেক তরুণ খেলোয়াড়রাই সুযোগ পেয়েছেন কোহলির মত খেলোয়াড়দের সাথে সময় কাটানোর এবং নিজেদের স্কিল আরো উন্নত করার।

স্বাগতিক ইংল্যান্ডের বিরুদ্ধে ভারতের ৫ ম্যাচের টেস্ট সিরিজ শুরু হবে আগামী আগষ্ট মাসের ১ তারিখে। ২০১৪ সালের পর এবারই প্রথম বারের মত একে অপরের সাথে পূর্ণ সিরিজ খেলছে ভারত এবং ইংল্যান্ড। ওই সিরিজে ভারত ৩-১ ব্যবধানে সিরিজ হেরেছিল। এরপর ২০১৬-১৭ সালে ভারত সফরে গিয়ে ৪-০ তে সিরিজ হেরেছিল ইংল্যান্ড।

চলুন দেখে নিই ভিডিওটিঃ

Nazmus Sajid

Sports Fanatic!

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *