ভিডিও : ক্রুনাল পান্ডিয়াকে পিটিয়ে ছাতু করলেন ভেঙ্কটেশ আইয়ার! মারলেন এই দারুণ ছক্কা 1

আইপিএল ২০২১ এর ৩৪ তম ম্যাচে কলকাতা নাইট রাইডার্স মুম্বাই ইন্ডিয়ান্সকে ৭ উইকেটে পরাজিত করে। ভেঙ্কটেশ আইয়ার আরও একবার তার ব্যাট দেখিয়ে মুম্বাই ইন্ডিয়ান্সের বোলারদের স্তব্ধ করে দিল। ভেঙ্কটেশ আইয়ার ৩০ বলে ৫৩ রানের বিস্ফোরক ইনিংস খেলে সবার মন জয় করেছেন।

ভিডিও : ক্রুনাল পান্ডিয়াকে পিটিয়ে ছাতু করলেন ভেঙ্কটেশ আইয়ার! মারলেন এই দারুণ ছক্কা 2

ভেঙ্কটেশ আইয়ার অনেক নির্ভীক ক্রিকেট খেলছিলেন এবং এই ইনিংসে তিনি তিনটি ছক্কাটি তিনি ক্রুনাল পান্ডিয়াকে মারেন। সপ্তম ওভারের দ্বিতীয় বলে ভেঙ্কটেশ আইয়ার হেলমেট না পরে এগিয়ে যান এবং স্টেডিয়াম জুড়ে ক্রুণাল পান্ডিয়ার বল মারেন।

ক্রুনাল পান্ডিয়ার এই ছক্কাটি এত শক্তিশালী ছিল যে আপনি এ থেকে অনুমান করতে পারেন যে ডাগআউটে বসা কেকেআরের সমস্ত সদস্য এই ছক্কার পরে হতবাক হয়ে গিয়েছিলেন। অন্যদিকে, যদি আমরা ম্যাচের কথা বলি, কেকেআর টস জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেয়। প্রথমে ব্যাটিং করে মুম্বাই ইন্ডিয়ান্স দল ৬ উইকেটে ১৫৫ রান করে। মুম্বাইয়ের হয়ে সর্বোচ্চ ৫৫ রান করেন কুইন্টন ডি কক। লক্ষ্য তাড়া করতে নেমে কলকাতা নাইট রাইডার্স ১৫.১ ওভারে ৩ উইকেটে ১৫৯ রান করে ম্যাচ জিতে নেয়। এই জয়ের মাধ্যমে, তিনি আইপিএল ২০২১ এর পয়েন্ট টেবিলে চার নম্বরে পৌঁছেছে। একই সময়ে, চার নম্বর থেকে মুম্বাই ইন্ডিয়ান্স পিছলে গিয়েছে ছয় নম্বরে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *