ভিডিও : ব্যাট হাতে চুড়ান্ত ফ্লপ রিয়ান পরাগ ব্যস্ত সেহওয়াগের নকল করতে 1

নিজের বোলিং অ্যাকশন ও বিহু ডান্সের জন্য খ্যাত রাজস্থান রয়্যালস ব্যাটসম্যান রিয়ান পারাগ আইপিএল ২০২০তে তার ব্যাটিং নিয়ে তেমন কিছু করতে পারেননি। রিয়ানের ব্যাটটি এই বছর না খেলেও মাঠের ভিতরে ও বাইরে ভক্তদের বিনোদন দেওয়ার কোনও সুযোগ তিনি ছাড়েন না। সম্প্রতি তিনি তার সতীর্থ শ্রেয়াস গোপালের সাথে একটি খেলা খেলেন, যেখানে তিনি প্রাক্তন ওপেনার বীরেন্দ্র সেহওয়াগকে বেশ নকল করেছিলেন। এই ভিডিওটি ভাগ করে নেওয়ার সময়, রাজস্থান রয়্যালস তাদের অনুরাগীদের জিজ্ঞাসা করেছে তারা এই ভিডিওটি কীভাবে পছন্দ করেছে।

Indian Premier League, SunRisers Hyderabad vs Rajasthan Royals: Riyan Parag  Celebrates Thrilling Win With Bihu Dance. Watch | Cricket News

এতে, উভয় খেলোয়াড়ই একটি গেম খেলছেন যার মধ্যে একজন খেলোয়াড়কে কাগজে লেখা শব্দটি না বলেই অন্য খেলোয়াড়কে কল করতে হয়। এটিতে খেলোয়াড়দের পয়েন্ট করার বিকল্প রয়েছে। এতে শ্রেয়াসকে মাথায় একটি কাগজ দিয়ে দেখান, তাতে বীরেন্দ্র সেহওয়াগের লেখা আছে। তবে শ্রেয়াস প্রথমবারেই সেহওয়াগের নাম বলতে পারছেন না। তারা সেহওয়াগের নামের আগে জস বাটলার, মহেন্দ্র সিং ধোনি, লিয়াম লিভিংস্টোন এবং ভিভিয়ান রিচার্ডসের নাম রাখেন। পরে, শ্রেয়াস সেহওয়াগের নাম নিলে উভয় খেলোয়াড় হাসতে শুরু করে।

আইপিএল ২০২১ এর সর্বশেষ পয়েন্ট টেবিলে রাজস্থানের অবস্থান সম্পর্কে কথা বললে, দল ছয় ম্যাচে দুই জয়ের পরে সাত নম্বরে উপস্থিত রয়েছে। তাদের নীচে কেবল একটি দল রয়েছে এবং এটি সানরাইজার্স হায়দরাবাদ, অধিনায়কত্ব করেছেন ডেভিড ওয়ার্নার। মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বাধীন চেন্নাই সুপার কিংস ছয় ম্যাচের মধ্যে পাঁচটিতে জিতে তালিকার শীর্ষে রয়েছে। সিএসকেের পরে রয়েছে দিল্লি ক্যাপিটালস, রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু এবং মুম্বই ইন্ডিয়ান্স, যথাক্রমে ১০, ১০ এবং ছয় পয়েন্ট রয়েছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *