ভিডিও : আইপিএলের সর্বকালের সেরা ক্যাচ! এক হাতে উড়ে গিয়ে অসাধারণ ক্যাচ ধরলেন জগদীশ সুচিথ 1

আইপিএল ২০২১ এর ৩৭তম ম্যাচে কেএল রাহুলের দল পাঞ্জাব কিংসের ব্যাটসম্যানরা প্রায় উইলিয়ামসনের সানরাইজার্স হায়দ্রাবাদের সামনে হাঁটু গেড়ে বসেছিল। ম্যাচের সময়, বিকল্প ফিল্ডার জগদীশ সুচিথ বাতাসে উড়ে গিয়ে এক হাতে একটি দুর্দান্ত ক্যাচ ধরলেন, যার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভক্তদের দ্বারা ভালভাবে পছন্দ করা হচ্ছে।

IPL 2021 Watch: Jagadeesh Suchith Takes A Spectacular Catch To Dismiss Deepak Hooda

১৬তম ওভারের চতুর্থ বলে জেসন হোল্ডারের বল খেলার পর ব্যাটসম্যান দীপক হুডা তার হাত খোলার কথা ভেবেছিলেন কিন্তু জগদীশ সুচিথ তার উদ্দেশ্য পাল্টে দিয়েছিলেন। জগদীশ সুচিথ তার জায়গা থেকে একটু বেরিয়ে এসে বাতাসে উড়ে যান এবং এক হাতে ক্যাচ নিলেন। জগদীশ সুচিথ ক্যাচ ধরার সাথে সাথে সহ ফিল্ডার মণীশ পান্ডে তাকে জড়িয়ে ধরেন, অন্য খেলোয়াড়রাও জগদীশ সুচিথের প্রশংসা করতে নিজেদের থামাতে পারেনি।

pic.twitter.com/56aYCTpu6D

দীপক হুডা আউট হওয়ার আগে একটি চারের সাহায্যে ১০ বলে ১৩ রান করেন। এসআরএইচ অধিনায়ক কেন উইলিয়ামসন টস জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নেন। প্রথমে ব্যাট করে পাঞ্জাব কিংস নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১২৫ রান করে। জেসন হোল্ডার হায়দ্রাবাদের হয়ে সবচেয়ে সফল বোলার ছিলেন, তিনি ৪ ওভারে ১৯ রানে ৩ উইকেট নেন। জানা যায়, আইপিএল ২০২১ -এ পাঞ্জাব কিংস ১০ ম্যাচের ছয়টিতে হেরে সপ্তম স্থানে রয়েছে, সানরাইজার্স হায়দ্রাবাদ ১০ ম্যাচের মধ্যে মাত্র একটি ম্যাচ জিতেছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *