ভিডিও : ব্যর্থতা কাটাতে অশ্বিন-বুমরাহ-হরভজনের বোলিং নকল করতে শুরু করলেন শ্রেয়স গোপাল 1

রাজস্থান রয়্যালসের (আরআর) স্পিনার শ্রেয়াস গোপাল আইপিএল ২০২১ এ মাঠে নিজের জায়গা করে নিতে ব্যর্থ হয়েছেন। তবে এর বাইরেও তিনি তার স্টাইল দিয়ে লোককে মুগ্ধ করার সুযোগ ছাড়ছে না। গোপালের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় রাজস্থান রয়্যালস (আরআর) শেয়ার করেছে। এতে তাকে মুম্বই ইন্ডিয়ান্সের ফাস্ট জসপ্রিত বুমরাহ, দিল্লির ক্যাপিটালসের স্পিনার রবিচন্দ্রন অশ্বিন এবং কেকেআর বোলার হরভজন সিং এর অ্যাকশন নকল করতে দেখা গেছে।

Shreyas Gopal, moving out of the shadows - myKhel

বৃহস্পতিবার রয়্যাল চ্যালেঞ্জারদের বিপক্ষে ম্যাচের আগে এই ভিডিওটি বলা হচ্ছে। এতে গোপাল দলের অনুশীলন সেশনে ফ্রি মুহুর্ত পাওয়ার পরে ভারতীয় বোলারদের নকল করা শুরু করেছিলেন। তিনি বুমরাহ দিয়ে শুরু করেছিলেন এবং অনেকাংশে তিনি এই মুম্বইয়ের এই বোলারের অ্যাকশনটি অনুলিপি করতে সক্ষম হন। তারপরে তিনি দিল্লির অফ স্পিনার আশ্বিন এবং তারপরে হরভজনের বোলিং অ্যাকশনটি অনুলিপি করেছিলেন।

আরসিবির বিরুদ্ধে এই ম্যাচে, গোপাল প্লেয়িং একাদশে এ একটি সুযোগ পেয়েছিল। তবে ব্যাট দিয়ে বা বল দিয়ে বিশেষ কিছু দেখাতে পারেননি তিনি। গোপাল বোলিংয়ের সময় তিন ওভারে ৩৫ রান দিয়েছিলেন, ব্যাটিংয়ে দলের পক্ষে সাত রান যোগ করেছিলেন। এর আগে, ১২ এপ্রিল তিনি পাঞ্জাব কিংসের বিপক্ষেও নামেন। তবে সেই ম্যাচেও এই লেগ স্পিনার তিন ওভারে ৪০ রান দিয়েছিলেন এবং একটি উইকেটও নিতে পারেননি তিনি।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *