ভিডিও : কেপটাউনে দক্ষিণ আফ্রিকার কপালে শনি নাচছে, বড়সড় হুমকি দিয়ে বসলেন জসপ্রিত বুমরাহ 1

তারকা ভারতীয় পেসার জসপ্রিত বুমরাহের (Jasprit Bumrah) একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে যাতে তাকে দক্ষিণ আফ্রিকা (South Africa) দলকে হুমকি দিতে দেখা যায়। স্পিডস্টার জসপ্রিত বুমরাহ বর্তমানে দক্ষিণ আফ্রিকা সফরের জন্য ভারতের স্কোয়াডের অংশ যেখানে ভারত সেঞ্চুরিয়নের সুপারস্পোর্ট পার্কে (Centurion Supersport Park) তিন ম্যাচের টেস্ট সিরিজের প্রথম ম্যাচে ১১৩ রানে জিতেছে। ওয়ান্ডারার্স, জোহানেসবার্গে (Wanderers Johannesburg) দ্বিতীয় টেস্টে দক্ষিণ আফ্রিকা জিতেছে যখন তারা ভারতীয় দলের দ্বারা নির্ধারিত ২৪০ রানের লক্ষ্য তাড়া করেছিল অধিনায়ক ডিন এলগারের (Dean Elgar) দুর্দান্ত ৯৬* রানের ধাক্কায়।

স্পিডস্টার জসপ্রিত বুমরাহ বর্তমানে দক্ষিণ আফ্রিকা সফরের জন্য ভারতের স্কোয়াডের অংশ

Jasprit Bumrah

এছাড়াও, জয়ের সাথে, দক্ষিণ আফ্রিকা ৩ ম্যাচের সিরিজে সমতা আনতে সক্ষম হয়েছিল এবং এখন সিরিজের নির্ধারক ১১-১৫ জানুয়ারী, নিউল্যান্ডস, কেপটাউনে (Newlands, Capetown) খেলা হবে। দলের মধ্যে দ্বিতীয় টেস্ট ম্যাচ চলাকালীন, প্রোটিয়া এবং ভারতীয় খেলোয়াড়রা কয়েকবার মৌখিক বাকবিতণ্ডায় জড়িয়ে পড়ে। বুমরাহ এবং প্রোটিয়া পেসার মার্কো জানসেনের (Marco Jansen) মধ্যে অন্যতম উল্লেখযোগ্য। উল্লেখযোগ্যভাবে, জাপ্রিত বুমরাহ এবং মার্কো জানসেন দুজনেই মুম্বাই ইন্ডিয়ান্সের (MI) হয়ে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (IPL) একসাথে খেলেছেন।

প্রোটিয়া এবং ভারতীয় খেলোয়াড়রা কয়েকবার মৌখিক বাকবিতণ্ডায় জড়িয়ে পড়ে

এদিকে, জোহানেসবার্গ টেস্টের চতুর্থ দিনে, দক্ষিণ আফ্রিকার টেস্ট সহ-অধিনায়ক টেম্বা বাভুমা (Temba Bavuma) একটি সুইপ শট খেলেন যখন শর্ট লেগে ফিল্ডিং করার সময় হনুমা বিহারী (Hanuma Vihari) হাতে আহত হন তখন জসপ্রিত বুমরাহ তাকে শান্ত করেন। এদিকে, ফিজিও নিতিন প্যাটেল (Nitin Patel) বিহারীর অবস্থা পরীক্ষা করতে এবং তাকে কিছু সহায়তা দেওয়ার জন্য মাঠে ছুটে যান। ভাইরাল ভিডিওতে, বিহারী মাটিতে বসে ছিলেন এবং প্যাটেল যখন তাকে পরীক্ষা করছিলেন তখন তিনি ব্যথায় তাকিয়ে ছিলেন এবং বুমরাহের মন্তব্য স্টাম্প মাইকে ধরা পড়েছিল এবং তাকে প্রোটিয়া দলকে হুমকি দিতে শোনা গিয়েছিল। “আপাতত তাদের মুহূর্ত উপভোগ করতে দিন। আর একটি ম্যাচ বাকি আছে। আমি তাদের কেপটাউনে দেখাব,” জোহানেসবার্গ টেস্টের সময় স্টাম্পের মাইকে বুমরাহকে বলতে শোনা গিয়েছিল।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *