ভিডিও : গন্ডগোল পাকাতে ওস্তাদ সঞ্জু স্যামসন, নিজের দলের একাদশই বলতে পারলেন না 1

রাজস্থান রয়্যালস অধিনায়ক সঞ্জু স্যামসন আইপিএল ২০২১ এ তার সিদ্ধান্তের জন্য সমালোচিত হয়েছেন; তবে তিনি ইতিবাচকতা ধরে রেখেছেন। অধিনায়ক হিসাবে প্রথম ম্যাচে টস করার পরে নিজের পকেটে টসের মুদ্রা রেখেছিলেন সঞ্জু স্যামসন, এবার কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে ম্যাচের আগে আরও এক বিস্ময়কর মুহূর্ত ঘটালেন তিনি। ডানহাতি এই কিপার ব্যাটসম্যান পম্মি মবাংওয়ার সাথে তার পক্ষে করা পরিবর্তনগুলি বলতে ভুলে গিয়েছিলেন।

ভিডিও : গন্ডগোল পাকাতে ওস্তাদ সঞ্জু স্যামসন, নিজের দলের একাদশই বলতে পারলেন না 2

শ্রেয়াস গোপালের হয়ে জয়দেব উনাদকাতকে নেওয়ার কথা সঞ্জু স্যামসন পম্মি এমবাংওয়াকে বলতে সক্ষম হন। তবে কেরালায় জন্ম নেওয়া এই ক্রিকেটার অন্যটির কথা মনে করতে পারেননি। তিনি চুপ করে গেলেন এবং এক মুহুর্তের পরে প্রকাশ করলেন যে মনন ভোহরা পরিবর্তে যশস্বী জয়সওয়াল এসেছিলেন। স্যামসন টস জিতে শেষ পর্যন্ত উভয় পক্ষের গুরুত্বপূর্ণ খেলায় প্রথমে বোলিংয়ের সিদ্ধান্ত নেন।

ভিডিও : গন্ডগোল পাকাতে ওস্তাদ সঞ্জু স্যামসন, নিজের দলের একাদশই বলতে পারলেন না 3

মনন ভোহরা বেশ কয়েকবার সুযোগ পেয়েও মুগ্ধ করতে ব্যর্থ হওয়ায় যশস্বী জয়সওয়ালের সাথে অদলবদল হন। অন্যদিকে, লেগস্পিনার গোপালের পারফর্মেন্সও আইপিএল ২০২০ সাল থেকে অসঙ্গতির সাথে জড়িত। মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে নিজেদের শেষ খেলায় রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের কাছে অপমানজনক হার হয়েছিল রাজস্থান রয়্যালসের।

দেখুন ভিডিও –

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *