ভিডিও : শট মারতে গিয়ে ব্যাট হাত থেকে ফসকালেন ঋষভ পন্থ, এই কাজ করে হৃদয় জিতে নিলেন উইলিয়ামসন 1

আইপিএল ২০২১ এর ৩৩তম ম্যাচে সানরাইজার্স হায়দ্রাবাদ দিল্লি ক্যাপিটালসকে ৮ উইকেটে পরাজিত করে। এই জয়ে দিল্লির দল এখন পয়েন্ট টেবিলে প্রথম স্থানে উঠে এসেছে। দিল্লির ইনিংসের সময়, এই ম্যাচে একটি অনন্য দৃশ্য দেখা যায় যখন অধিনায়ক ঋষভ পন্থের ব্যাট তার হাত থেকে উড়ে যায় এবং কভারের দিকে দাঁড়িয়ে থাকা ফিল্ডারের কাছে যায়।

IPL 2021: [Watch] Rishabh Pant's sends bat flying while playing a shot vs  SunRisers Hyderabad

১৫ তম ওভারের দ্বিতীয় বলে ঘটনাটি ঘটে যখন আফগানিস্তানের তারকা স্পিনার রশিদ খান হায়দ্রাবাদের হয়ে বোলিংয়ে উপস্থিত ছিলেন। রশিদ সেই বলটি করেছিলেন যার উপর পন্থ একটি শক্তিশালী কাট মারার চেষ্টা করেছিলেন। বলটি ব্যাটের সাথে সংযুক্ত হয়নি এবং ব্যাটটিও হাত থেকে পিছলে যায় এবং এটি সানরাইজার্স হায়দ্রাবাদের অধিনায়ক কেন উইলিয়ামসনের দিকে উড়ে যায়, যিনি কভারের দিকে ফিল্ডিং করছিলেন। উইলিয়ামসন ব্যাটটি তুলেছিলেন এবং নিজে গিয়ে পন্থকে দিয়েছিলেন, এর পরে উভয় খেলোয়াড়কে হাসতে দেখা গেছে।

এই ম্যাচে পন্থ ৩ চার ও ২ ছক্কার সাহায্যে ২১ বলে ৩৫ রান করেন, এরপর দিল্লির দল সহজেই হায়দ্রাবাদের বিপক্ষে ম্যাচ জিতে নেয়। প্রথমে ব্যাট করে হায়দ্রাবাদ দল নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৩৪ রান করে। এই লক্ষ্য তাড়া করে দিল্লি ক্যাপিটালস ১৭.৫ ওভারে ২ উইকেট হারিয়ে ১৩৯ রান করে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *