ভিডিও : নেটে এসে তান্ডব শুরু করলেন রাহুল তেওয়াতিয়া, মুম্বইয়ে ঝড় বইয়ে দিলেন তিনি 1

রাজস্থান রয়্যালস আইপিএল ২০২১ শুরুর আগে অলরাউন্ডার রাহুল তেওয়াতিয়ার একটি ভিডিও ভাগ করেছেন। এই ভিডিওতে তাকে নেটে অনুশীলন করতে দেখা গেছে। অনুশীলন অধিবেশনে তার ঝড়ো মনোভাব দেখা যায়। নেটে লম্বা ছক্কা মারতে দেখা গেছে তাকে। এক সময়ের আইপিএল বিজয়ী রাজস্থান রয়্যালস আইপিএল ২০২১এ আবার শিরোপা জয়ের চেষ্টা করবে। সঞ্জু স্যামসনের নেতৃত্বে এবার খেলবে রাজস্থান রয়্যালস।

রাজস্থান রয়্যালস তাদের অফিসিয়াল টুইটার হ্যান্ডেল থেকে এই ভিডিওটি টুইট করেছেন। এই ভিডিওর ক্যাপশনে তিনি লিখেছেন যে রাহুল তেওয়াতিয়া এসেছেন, উইকএন্ডের শুরু কেমন চলছে। রাজস্থান রয়্যালস দলটি বর্তমানে মুম্বাইয়ের ক্রিকেট ক্লাবে অনুশীলন করছে। তেওয়াতিয়া তার কোয়ারেন্টিন শেষ করে অনুশীলন শুরু করে। আইপিএল ২০২০ রাজস্থান রয়্যালসের পক্ষে বিশেষ কিছু ছিল না এবং লীগ পর্বে অষ্টম স্থানে রয়েছে। এই কারণে, দলটি এই মরসুমের জন্য ক্যাপ্টেন স্টিভ স্মিথকেও মুক্তি দিয়েছে।

ভিডিও : নেটে এসে তান্ডব শুরু করলেন রাহুল তেওয়াতিয়া, মুম্বইয়ে ঝড় বইয়ে দিলেন তিনি 2

রাজস্থান তাদের প্রথম ম্যাচটি পাঞ্জাব কিংসের বিপক্ষে আগামী ১২ এপ্রিল মুম্বাইয়ে খেলবে। গত মরসুমে রাহুল তেওয়াতিয়া তার আক্রমণাত্মক ব্যাটিংয়ে সবাইকে মুগ্ধ করেছিলেন। পাঞ্জাব কিংসের বিপক্ষে ম্যাচে শেল্ডন কটরেলের ওভারে পাঁচটি ছক্কা মেরে সবাইকে অবাক করে দিয়েছিলেন তিনি। এ বছরের নিলামে রাজস্থান আটজন খেলোয়াড় কিনেছে। দক্ষিণ আফ্রিকার অলরাউন্ডার ক্রিস মরিসকে এই দলটি রেকর্ড পরিমাণ ১৬.২৫ কোটি টাকা দিয়ে কিনেছিল।

রাজস্থান রয়্যালস টিম – সঞ্জু স্যামসন (ক্যাপ্টেন), আকাশ সিং, অ্যান্ড্রু টাই, অনুজ রাওয়াত, বেন স্টোকস, চেতন সাকারিয়া, ক্রিস মরিস, ডেভিড মিলার, জয়দেব উনাদকাট, জোফ্রা আর্চার, জস বাটলার, কার্তিক ত্যাগী, কে সি কারিয়াপ্পা, কুলদীপ যাদব, লিয়াম লিভিংস্টোন, মহিপাল লোমরর, মনন ভোহরা, মায়াঙ্ক মার্কান্ডে, মুস্তাফিজুর রহমান, রাহুল তেওয়াতিয়া, রিয়ান পরাগ, শিবাম দুবে, শ্রেয়স গোপাল, যশস্বী জয়সওয়াল।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *