ভিডিও : রাজস্থান রয়্যালস ম্যানেজমেন্টকে ফোন করার ইশারা দিলেন রবীন্দ্র জাদেজা, মজা ওড়ালেন প্রতিপক্ষকে 1

সোমবার ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) ২০২১-তে, চেন্নাই সুপার কিংস তাদের তারকা অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা (২৮ রানে ২) এবং মইন আলী (সাত রানে ৩) এর দুর্দান্ত বোলিংয়ের সুবাদে রাজস্থান রয়্যালসকে ৪৫ রানে হারিয়েছে। তিনটি ম্যাচে চেন্নাই তাদের দ্বিতীয় জয় জিতেছিল এবং তিন ম্যাচে রাজস্থান দ্বিতীয় পরাজয়ের মুখোমুখি হয়েছিল। চেন্নাইয়ের এই জয়ে জাদেজা চারটি ক্যাচ ধরেন, বোলিংয়ের পাশাপাশি ফিল্ডিংও করেছিলেন। চতুর্থ ক্যাচ ধরার সাথে সাথে ভক্তরা তার নতুন উদযাপনটি দেখতে পান।

ভিডিও : রাজস্থান রয়্যালস ম্যানেজমেন্টকে ফোন করার ইশারা দিলেন রবীন্দ্র জাদেজা, মজা ওড়ালেন প্রতিপক্ষকে 2

এই ম্যাচে মনন ভোহরা, রিয়ান পারাগ, ক্রিস মরিস এবং জয়দেব উনাদকটের ক্যাচ ধরে রবীন্দ্র জাদেজা একটি বিশেষ ‘চৌকা’ দেখিয়েছিলেন। তিনি জয়দেব উনাদকাতের ক্যাচ ধরেছিলেন এবং অনন্য উপায়ে এটি উদযাপন শুরু করেছিলেন। জাদেজা প্রথমে একটি অঙ্গভঙ্গি দেখিয়ে চারটি আঙ্গুল দেখিয়েছিল এবং তারপরে, কানে হাত রেখে ফোনের মত ইশারা করতে করতে তাকে হাসতে দেখা গেছে। তাঁর স্টাইলটি তাঁর ভক্তরা বেশ পছন্দ করেছিলেন।

ম্যাচে, চেন্নাই ফাফ ডু প্লেসিস (৩৩), মইন আলী (২৬) এবং অম্বাতি রায়ডু (২৭) এর অতীশি ইনিংসে ২০ ওভারে নয় উইকেটে ১৮৮ রানের চ্যালেঞ্জপূর্ণ স্কোর করেছিল। এই গোলের জবাবে জস বাটলার ৪৯ রানের ইনিংস খেলেও রাজস্থান ১৪৩ রান করতে সক্ষম হয়েছিল। দলটি খুব ভাল অবস্থানে ছিল এক সময় দুটি উইকেটে ৮৭ রান করে। এই সময়ে বাটলার ৪৯ রান করে ক্রিজে ছিলেন, কিন্তু জাদেজা দ্বাদশ ওভারের প্রথম বলে বাটলারকে বোল্ড করেন এবং একই ওভারের শেষ বলে শিবম দুবেকে এলবিডব্লু করে রাজস্থানের পিঠ ভেঙে দেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *