ভিডিও : ম্যাচের আগে কে এল রাহুলের জন্মদিন পালন করল পাঞ্জাব কিংস 1

২০২১ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) একাদশ ম্যাচে দিল্লির ক্যাপিটালসের মুখোমুখি পাঞ্জাব কিংস। মুম্বাইয়ের ওয়াংখেড়ে ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটি খেলা চলছে। টস জিতে প্রথমে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছে দিল্লি রাজধানীর অধিনায়ক ঋষভ পন্থ। এটি পাঞ্জাব কিংসের অধিনায়ক কে এল রাহুলের একটি বিশেষ ম্যাচ। আজ কে এল রাহুলের জন্মদিন। কে এল রাহুল ম্যাচের ঠিক আগে কেক কেটে জন্মদিন উদযাপন করেছিলেন। পাঞ্জাব কিংস টুইটারে এর একটি ভিডিও শেয়ার করেছেন।

এই ভিডিওতে, কে এল রাহুলকে কেক কাটতে দেখা গেছে এবং তাঁর সহ খেলোয়াড়রা তাকে কেক খাওয়ানোতে দেখা গেছে। আজকের ম্যাচের কথা বললে, দিল্লি দলে দুটি পরিবর্তন করা হয়েছে। অজিঙ্ক রাহানে ও টম কারেনের জায়গায় দলে জায়গা পেয়েছেন লুকম্যান মেরিওয়ালা এবং স্টিভ স্মিথকে। একই সঙ্গে দলে পরিবর্তন আনল পাঞ্জাব। মুরগান অশ্বিনকে বদলে দেওয়ার সুযোগ পেয়েছেন জালাজ সাক্সেনা।

দুটি দলই তাদের নিজ নিজ ম্যাচ হেরেছে। দিল্লি দল রাজস্থান রয়্যালসের কাছে পরাজিত হয়েছিল, আর পাঞ্জাব চেন্নাইয়ের কাছে হেরেছে। দিল্লি ও পাঞ্জাব দলের মধ্যে আইপিএলে ২৬টি ম্যাচ খেলা হয়েছে। এর মধ্যে ১৫টি ম্যাচ পঞ্জাব কিংস জিতেছে, আর দিল্লি রাজধানী ১১টি ম্যাচ জিতেছে। শেষ পাঁচটি ম্যাচ নিয়ে কথা বললে পাঞ্জাবের ওপরের হাত রয়েছে। সর্বশেষ পাঁচটি ম্যাচের তিনটিতে জিতেছে পাঞ্জাব দল।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *