ভিডিও : ম্যানচেস্টার সিটি ছেড়ে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের দায়িত্ব নিতে চান পেপ গুয়ারদিওলা, শিখছেন ক্রিকেটের নিয়ম 1

পেপ গুয়ারদিওলা ক্লাব ফুটবল ইতিহাসের অন্যতম সফল ম্যানেজার হিসাবে বিবেচিত। গুয়ারদিওলা উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ, লা লিগা, প্রিমিয়ার লিগের মতো বড় টুর্নামেন্ট জিতেছে। তার নেতৃত্বে ম্যানচেস্টার সিটি চলতি মরসুমে ইংলিশ প্রিমিয়ার লিগ (ইপিএল) শিরোপা জয়ের দ্বারপ্রান্তে রয়েছে। গুয়ারদিওলা রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর (আরসিবি) অধিনায়ক বিরাট কোহলিরও ভক্ত, দুজনের মধ্যে ভালো বন্ধুত্ব রয়েছে। এর সাথে যুক্ত একটি ভিডিও গুয়ার্দিওলা তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেছেন। এতে তাকে বলতে দেখা গেছে যে এখন ক্রিকেটের নিয়ম শিখার সময় এসেছে।

আসলে, বিরাট আরসিবির জার্সিটি গুয়ারদিওলাকে পাঠিয়েছিল। সেই জার্সি পড়ে ভিডিও শেয়ার করে ম্যানচেস্টার সিটির ম্যানেজার তার বন্ধুকে ধন্যবাদ জানিয়েছেন। তিনি লিখেছেন যে জার্সি প্রেরণের জন্য আপনাকে বিরাটকে ধন্যবাদ জানাই। এবার আপনার ম্যানচেস্টার সিটির জার্সি ব্যবহারের পালা। গুয়ারদিওলা ও কোহলির মধ্যে বন্ধুত্ব গভীর। গত বছর দুজনেই লকডাউনের সময় লাইভ সেশন করেছিলেন। এতে উভয় পেপ গুয়ারদিওলা গেমটি নিয়ে অনেক কথা বলেছেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *