ভিডিও : শক্তিশালী আরসিবির কাছে ভয় পেয়ে গণপতি বাপ্পার পুজো করছে মুম্বই ইন্ডিয়ান্সের ক্রিকেটাররা 1

আজ থেকে, আইপিএল ২০২১ শুরু হবে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্স এবং বিরাট কোহলির নেতৃত্বে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের মধ্যে ম্যাচ দিয়ে। পরপর দুটি আইপিএল শিরোপা জিতে মুম্বই দলটি এখন হ্যাটট্রিকের দিকে নজর রাখবে। আইপিএল ২০২১ নিলামের আগে দলটি আবারও তার অভিজ্ঞ খেলোয়াড়দের প্রতি আস্থা প্রদর্শন করেছে এবং বেশিরভাগ খেলোয়াড়কে ধরে রেখেছে। টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচের আগে একটি বিশেষ উপায়ে গণপতি বাপ্পাকে স্মরণ করেছে দলটি।

ভিডিও : শক্তিশালী আরসিবির কাছে ভয় পেয়ে গণপতি বাপ্পার পুজো করছে মুম্বই ইন্ডিয়ান্সের ক্রিকেটাররা 2

এই ভিডিওটি মুম্বই ইন্ডিয়ান্সের অফিশিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের সাথে ভাগ করা হয়েছে। এতে দলের প্রায় সব খেলোয়াড়ই জোর অনুশীলন করছেন, পাশাপাশি গনেশের বিখ্যাত গানটি পটভূমিতে বাজছে। ভিডিওতে অনেক খেলোয়াড়কে অধিনায়ক রোহিত শর্মা থেকে শুরু করে ইশান কিশান, হার্দিক পান্ডিয়া, ক্রুনাল পান্ডিয়া, কাইরন পোলার্ড এবং জসপ্রীত বুমরাহকে অনুশীলন করতে দেখা গেছে।

View this post on Instagram

A post shared by Mumbai Indians (@mumbaiindians)

মুম্বই, আইপিএলের ইতিহাসের সবচেয়ে সফল দল, এবারও খুব ফেভারিট দেখাচ্ছে। দলের টপ অর্ডারে কুইন্টন ডি কক এবং অধিনায়ক রোহিত শর্মার উদ্বোধনী জুটিতে যে কোনও বোলিং আক্রমণ উড়ানোর ক্ষমতা রয়েছে। এই দুটি ছাড়াও দলে ক্রিস লিনও রয়েছে, যিনি তার দ্রুত ব্যাটিংয়ের জন্য খ্যাত। সূর্যকুমার যাদব এবং ইশান কিশানও আশা করবেন যে দলটি গত মরসুমে তাদের ফর্মটি ধরে রাখবে। নিম্ন অর্ডার সম্পর্কে কথা বলুন, এটি পান্ডিয়া ব্রাদার্সের উপস্থিতিতে বেশ শক্তিশালী দেখায়। বোলিংয়ে, দলে বিশ্বমানের দুই ফাস্ট বোলার জসপ্রীত বুমরাহ এবং ট্রেন্ট বোল্টের আকারে রয়েছে, যারা যে কোনও ব্যাটিং লাইন আপকে উড়িয়ে দেওয়ার বিষয়ে ভাল জানেন। স্পিন বিভাগে পীযূষ চাওলার অভিজ্ঞতা দলকেও প্রচুর উপকার করবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *