ভিডিও : ম্যাচ উইনার এই খেলোয়াড়ের দুর্দান্ত নকল করলেন রবীন্দ্র জাদেজা 1

আইপিএল ২০২১ তে দুর্দান্ত আত্মপ্রকাশ করেছে চেন্নাই সুপার কিংস (সিএসকে)। লিগের প্রথম ম্যাচে দিল্লি ক্যাপিটালস (ডিসি) এর কাছে হেরে যাওয়ার পর থেকে সিএসকে টানা তিনটি ম্যাচ জিতেছে। রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু (আরসিবি) এর পরে ছয় পয়েন্ট নিয়ে দলটি পয়েন্ট টেবিলের দ্বিতীয় অবস্থানে রয়েছে। এই মরসুমে, দলের বোলিং এবং ব্যাটিং উভয়ই কার্যকর দেখায়। বিশেষত প্রবীণ খেলোয়াড়রা তাদের দায়িত্ব পালন করছেন। বুধবার কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) বিপক্ষে ১৮ রানের জয়েও তারা অবদান রেখেছিলেন।

ভিডিও : ম্যাচ উইনার এই খেলোয়াড়ের দুর্দান্ত নকল করলেন রবীন্দ্র জাদেজা 2

সিএসকে ওপেনার ফাফ ডু প্লেসিস কেকেআরের বিপক্ষে অপরাজিত ৬০ বলে ৯৫ রান করেছিলেন। এই সময়ে, তিনি নয়টি চার এবং চারটি ছক্কা মারেন। তার ইনিংসের জন্য সিএসকে ২০ ওভারে ২২০ রান এবং দলের জয়ের ভিত্তি স্থাপন করেছিল। আর সেই ম্যাচে, ছয় দিয়ে সিএসকে ইনিংস শেষ করা অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা ডুপ্লেসিসকে অনুকরণ করেছিলেন।

আর এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। এতে, জাদেজাকে দলের ড্রেসিংরুমে ব্যাট হাতে ধরে থাকতে দেখা গেছে এবং তার পরে তিনি ফাফ ডুপ্লেসিসের স্টান্সের অনুকরণ করছেন। তার স্টাইলটি দেখে ড্রেসিংরুমে উপস্থিত সহ খেলোয়াড়রাও তাদের হাসি থামাতে পারছেন না।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *