ভিডিও: অল্পের জন্য রক্ষা পেলেন মার্নাস লাবুশেন, নিজেকে দিলেন সাব্বাসি !! 1
Australia's Marnus Labuschagne ducks under a bouncer on the day one of the second cricket Test match of the Ashes series between Australia and England in Adelaide on December 16, 2021. - -- IMAGE RESTRICTED TO EDITORIAL USE - STRICTLY NO COMMERCIAL USE -- (Photo by William WEST / AFP) / -- IMAGE RESTRICTED TO EDITORIAL USE - STRICTLY NO COMMERCIAL USE -- (Photo by WILLIAM WEST/AFP via Getty Images)

অদ্ভুত ব্যাটিং স্টান্স নেওয়া অস্ট্রেলিয়ান ব্যাটার, মার্নাস লাবুশেনকে অ্যাডিলেডে দ্বিতীয় অ্যাশেজ 2021-22 টেস্টের প্রথম দিনে ইংলিশ অলরাউন্ডার বেন স্টোকসের কাছ থেকে একটি শর্ট বল ছাড়ার পরে নিজেকে প্রশংসা করতে দেখা গেছে, “হ্যাঁ, ভাল খেলেছ, মার্নাস”। এটি ছিল লাবুশেনের আর একটি আচার-ব্যবহার, তার বিখ্যাত “নো রান” শ্লোগান ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পরে।

অ্যাডিলেডে দ্বিতীয় অ্যাশেজ টেস্টের প্রথম দিনে একটি বরং হাস্যকর মুহুর্তে, বেন স্টোকসের বাউন্সারে ডাক করার জন্য মার্নাস লাবুশেন নিজেকে প্রশংসা করেছিলেন। তার “ভাল খেলেছ, মার্নাস” অভিব্যক্তি স্টাম্প মাইকে ধরা পড়েছিল, যা অন-এয়ার ধারাভাষ্যকার এবং অনুরাগীদের সমানভাবে আনন্দিত করেছিল। ডান হাতি এই ব্যাটসম্যান শীঘ্রই আর একটি টেস্ট ফিফটি পেয়েছিলেন, যার ফলে অস্ট্রেলিয়ান ওপেনার ডেভিড ওয়ার্নারের সাথে দ্বিতীয় উইকেট জুটিতে ১৫০ রানেরও বেশি রান করা হয়েছিল।

Leave a comment

Your email address will not be published.