ভিডিও : দুবাইতে মেজাজে ছক্কার বন্যা বইয়ে দিলেন মহেন্দ্র সিং ধোনি, পুরোনো ছন্দে ফেরার ইঙ্গিত দিলেন 1

আইপিএল ২০২১ -এর দ্বিতীয়ার্ধ শুরু হবে ১৯ সেপ্টেম্বর দুবাইয়ে মুম্বাই ইন্ডিয়ান্স এবং চেন্নাই সুপার কিংসের বিপক্ষে ম্যাচ দিয়ে। সিএসকে ধোনির কাছ থেকে অনেক আশা করে। রবিবারের ম্যাচের আগে ধোনি ভালো ফর্মে আছেন বলে মনে হচ্ছে। CSK- এর অনুশীলনের সময় ধোনিকে অসাধারণ ভাবে ব্যাটিং করতে দেখা গিয়েছিল। এই সময়, তিনি মাঠের চারপাশে শট মারেন। আইপিএল ২০২০ সংযুক্ত আরব আমিরশাহিতে অনুষ্ঠিত হয়েছিল, যেখানে সিএসকে দলের পারফরম্যান্স ভাল ছিল না।

MS Dhoni named in 15-member defence ministry panel to review NCC

চেন্নাই সুপার কিংস তাদের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে একটি ভিডিও আপলোড করেছে। এই ভিডিওতে মাহিকে ঝোড়ো স্টাইলে খেলতে দেখা যায়। ধোনির এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় প্রচুর পছন্দ করা হচ্ছে। এগুলো চেন্নাইয়ের জন্য ভালো লক্ষণ। এই ভিডিওটি দেখে মনে হচ্ছে ধোনি তার পুরনো স্টাইলে ফিরে এসেছেন। আইপিএল ২০২১ -এর প্রথমার্ধ ব্যাটিংয়ের দিক থেকে ধোনির জন্য ভালো যায়নি। দ্বিতীয়ার্ধে, তিনি তার দলের জন্য ব্যাট দিয়ে অবদান রাখতে চান।

আইপিএল ২০২১ -এর প্রথমার্ধে তিনি সাত ম্যাচে মাত্র ৩৭ রান করেছিলেন। ধোনির নেতৃত্বাধীন চেন্নাই সুপার কিংস আইপিএল ১৪-তে ১০ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলে দ্বিতীয় স্থানে রয়েছে। প্রথমার্ধে সাত ম্যাচের মধ্যে পাঁচটিতেই জিতেছিল তারা। অন্যদিকে ৮ পয়েন্ট নিয়ে মুম্বাই ইন্ডিয়ান্স রয়েছে চার নম্বরে। রবিবার দুজনের মধ্যে তুমুল লড়াই হবে বলে আশা করা হচ্ছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *