ভিডিও : দুর্ধর্ষ ইয়র্কারে ক্রুণাল পান্ডিয়ার ব্যাট ভেঙে দিলেন কাইল জেমিসন 1

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ১৪তম আসরটি খুব উত্তেজনাপূর্ণ উপায়ে শুরু হয়েছিল। টুর্নামেন্টের প্রথম ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু শেষ বল অবধি ম্যাচে মুম্বই ইন্ডিয়ান্সকে দুই উইকেটে হারিয়েছে। প্রথমে ব্যাট করে মুম্বাই দল নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৫৯ রান করে। এর প্রতিক্রিয়ায় রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর এবি ডি ভিলিয়ার্স (৪৮) এবং গ্লেন ম্যাক্সওয়েলের (৩৯) ইনিংসের সুবাদে ১৬০ রানের লক্ষ্য অর্জন করে। আইপিএল ক্রিকেটে অভিষেক হওয়া আরসিবির দ্রুত বোলার কাইল জেমিসন মুম্বইয়ের ব্যাটসম্যানদের বাঁধা রেখেছিলেন এবং চার ওভার থেকে মাত্র ২৭ রান করে সূর্যকুমারের বড় উইকেট নিয়েছিলেন। জেমিসন বোলিংয়ের সময় তাঁর দুর্দান্ত ইয়র্কারের সাথে ক্রুনাল পান্ডিয়ার ব্যাটও ভেঙে দিয়েছিলেন, যার ভিডিও সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে।

ভিডিও : দুর্ধর্ষ ইয়র্কারে ক্রুণাল পান্ডিয়ার ব্যাট ভেঙে দিলেন কাইল জেমিসন 2

ঘটনাটি মুম্বইয়ের ইনিংসের ১৯তম ওভারের সময় ঘটেছিল, যখন কাইল জেমিসন ক্রুনাল পান্ডিয়াকে ব্যাটিংয়ের সময় একজন দুর্দান্ত ইয়র্কার নিক্ষেপ করেছিলেন। মুম্বইয়ের ব্যাটসম্যান সেই বলটিতে জোর করে ব্যাট স্পিন করার চেষ্টা করেছিল, তবে তার ব্যাট ভেঙে হাতে এসেছিল। ব্যাট ভেঙে ক্রুনালও মাটিতে লাফিয়ে উঠল। তবে, ক্রুনাল ম্যাচে বিশেষ কিছু করতে পারেনি এবং মাত্র ৭ রান করে হর্ষাল প্যাটেলের বলে হাঁটতে থাকেন। তবে, বোলিংয়ে ক্রুনাল যথেষ্ট অর্থনৈতিক বলে প্রমাণিত হয়েছিল এবং তিনি ৪ ওভারে মাত্র ২৫ রানে ওয়াশিংটন সুন্দরের উইকেট নিয়েছিলেন।

এর আগে টস হেরে ক্রিস লিনের ৪৯ রানের ইনিংসের সুবাদে ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে মুম্বই ইন্ডিয়ান্স ১৫৯ রান তোলে। মুম্বইয়ের শুরুটা ভাল হয়নি এবং অধিনায়ক রোহিত শর্মা দুর্ভাগ্যজনকভাবে রান আউট হয়ে প্যাভিলিয়নে ফিরেছিলেন। এর পরে, দ্বিতীয় উইকেটের জন্য সূর্যকুমার যাদব এবং ক্রিস লিন ৭০ রানের জুটি ভাগ করেছিলেন। কাইল জেমিসন ৩১ রানের স্কোর করা সূর্যকুমারকে আউট করে জুটি ভাঙেন। এর পরে, মুম্বই ঘন ঘন ব্যবধানে উইকেট হারিয়ে দলটি কেবল ১৫৯ রান করতে পারে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *