IPL 2022: ভয়ঙ্কর এই তারকাকে মাত্র ২০ লাখে সই করেছে KKR, ১০ বলে মেরেছেন অর্ধশতরান !! 1

আইপিএল ২০২২ (IPL 2022) মেগা নিলামে, কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders) এমন একজন খেলোয়াড়ের জন্য ২০ লাখ টাকা খরচ করেছে যা সম্ভবত পাঞ্জাব ছাড়া অন্য কেউ জানবে না। হ্যাঁ, আমরা রমেশ কুমার (Ramesh Kumar) ওরফে নারায়ণ জালালাবাদিয়ার কথা বলছি, যাকে কেকেআর তাদের শেষ খেলোয়াড় হিসেবে ২০ লাখে কিনেছিল।

IPL 2022: ভয়ঙ্কর এই তারকাকে মাত্র ২০ লাখে সই করেছে KKR, ১০ বলে মেরেছেন অর্ধশতরান !! 2

আপনি যদি রমেশ কুমার সম্পর্কে তথ্য খুঁজতে যান, তবে আপনি হয়তো তার নাম ছাড়া অন্য কিছু জানতে পারবেন না, তবে আপনি যদি ইউটিউবে নারায়ণ জালালাবাদিয়া সার্চ করেন তবে আপনি এই খেলোয়াড় সম্পর্কে অনেক কিছু জানতে পারবেন। আসলে, রমেশ কুমার পেশাদার স্তরে কোথাও খেলেননি তবে পাঞ্জাবের এই খেলোয়াড় টেনিস বল ক্রিকেটে আলাদা মর্যাদা অর্জন করেছেন।

IPL 2022: ভয়ঙ্কর এই তারকাকে মাত্র ২০ লাখে সই করেছে KKR, ১০ বলে মেরেছেন অর্ধশতরান !! 3রমেশ কুমার, যিনি পাঞ্জাবের জালালাবাদের বাসিন্দা, টেনিস বল ক্রিকেটে একটি বড় নাম এবং সেখানে একজন সুপারস্টারের চেয়ে কম নয়। টেনিস বলকে নিজের ব্যাটিং দিয়ে দোলা দেওয়া এই ক্রিকেটার নারায়ণ জালালাবাদিয়া নামে পরিচিত। নারায়ণ টেনিস বল ক্রিকেটে ১০ বলে ৫০ রানও করেছেন এবং তার এই ভিডিওটি ইউটিউবেও পাওয়া যাচ্ছে।

Read More: IPL 2022: নিলাম শেষে টুইটারে ট্রেন্ড হচ্ছে #BoycottCSK ! কিন্তু কেন ? জানুন বিস্তারিত

এমনও শোনা গেছে যে নিলামের আগে তিনি কলকাতা নাইট রাইডার্সকে একটি ট্রায়াল দিয়েছিলেন যেখানে কেকেআর স্কাউটরা তাকে খুব মুগ্ধ করেছিল এবং সেই কারণেই তাকে নিলামে বাজি ধরা হয়েছিল। এখন দেখার বিষয় হবে এই টেনিস বল সুপারস্টার ২০২২ সালের আইপিএলে কেকেআরের প্লেয়িং ইলেভেনে জায়গা পান কি না?

Leave a comment

Your email address will not be published.