ভিডিও : আইপিএলের ইতিহাসের সব থেকে বড় ছয় মারলেন কাইরন পোলার্ড 1

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ২০২১ এর নবম ম্যাচে মুম্বই ইন্ডিয়ান্সের মুখোমুখি সানরাইজার্স হায়দরাবাদ। মুম্বই প্রথম ব্যাট করে পাঁচ উইকেট হারিয়ে ১৫০ রান করেছে। মরসুমের প্রথম জয়টি নিবন্ধ করতে হায়দরাবাদকে ১৫১ রান করতে হবে। মুম্বইয়ের হয়ে অধিনায়ক রোহিত শর্মা (৪০) এবং কাইরন পোলার্ড শেষের দিকে মাত্র ২২ বলে অপরাজিত ৩৫ রান করেছিলেন। ইনিংসের সময় মুজিব উর রহমানের বল দিয়ে পোলার্ড আইপিএল এর সবচেয়ে দীর্ঘতম ছয়টি হাঁকান।

https://twitter.com/CricCrazyJohns/status/1383436640765444111?s=19

মুম্বইয়ের ইনিংসের ১৭তম ওভারে আসা মুজিব উর রহমান প্রথম বলে শর্ট বল করেন, যার উপরে পোলার্ড লং ওভারে ১০৫ মিটার দীর্ঘ ছক্কা মেরে বলটি মাঠের বাইরে পাঠিয়ে দেয়। পোলার্ড ৩৫ রানের ইনিংসে একটি চার ও তিনটি ছক্কা মারেন। এর আগে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের ব্যাটসম্যান গ্লেন ম্যাক্সওয়েল মুম্বাইয়ের বিপক্ষে ১০০ মিটার দীর্ঘ ছক্কা মারেন। রোহিত ও পোলার্ডকে বাদ দিয়ে মুম্বইয়ের বাকি ব্যাটসম্যানরা তেমন কিছু করতে পারেননি।

মুম্বইয়ের হয়ে এই ম্যাচে অভিষেক হচ্ছেন অ্যাডাম মিলনে, সানরাইজার্স হায়দরাবাদ দল তাদের প্লেয়িং ইলেভেনে চারটি পরিবর্তন করেছে। জেসন হোল্ডার, ঋদ্ধিমান সাহা, শাহবাজ নাদিম এবং টি নটরআজনের জায়গায় বিরাট সিং, অভিষেক শর্মা, মুজিব উর রহমান এবং খলিল আহমেদকে হায়দরাবাদ জায়গা করে নিয়েছে। হায়দরাবাদ দল এ পর্যন্ত খেলেছে দুটি ম্যাচেই পরাজয়ের মুখোমুখি হয়েছে এবং সে কারণেই দলটি চারটি পরিবর্তন নিয়ে মাঠে নেমেছে।

দেখুন ভিডিও – 

Leave a comment

Your email address will not be published.