ভিডিও : সুপারম্যানের মত উড়ে গিয়ে ক্যাচ ধরলেন কেন উইলিয়ামসন, মরশুমের সেরার প্রবল দাবিদার 1

এসআরএইচ অধিনায়ক কেন উইলিয়ামসন সানরাইজার্স হায়দ্রাবাদ এবং দিল্লি ক্যাপিটালের মধ্যে খেলার সময় একটি দুর্দান্ত ক্যাচ নেন। দিল্লি ক্যাপিটালের ব্যাটসম্যান পৃথ্বী শ খলিল আহমেদের বলে একটি ছক্কা মারতে যান। তৃতীয় ওভারের পঞ্চম বলে ঘটনাটি ঘটে যখন শ উইকেট হারান। পৃথ্বী শ বলের মাঝখানে মারতে পারেননি এবং বলটি অনেকক্ষণ বাতাসে ছিল। কিন্তু, এই সময়, কেন উইলিয়ামসন একটি দুর্দান্ত ফিল্ডিং প্যাটার্ন দেখিয়েছিলেন কারণ এই ক্যাচটি তার থেকে অনেক দূরে ছিল। কেন উইলিয়ামসন দৌড়ে গিয়ে স্লাইড করে ক্যাচ নেন। ক্ষণিকের জন্য মনে হল কেন উইলিয়ামসন এই ক্যাচ ধরতে পারবেন না।

Kane Williamson Takes Brilliant Running Catch To Dismiss Prithvi Shaw  During DC vs SRH IPL 2021 Clash (Watch Video)

কিন্তু যেভাবে পিছনে দৌড়ানোর সময় কেন উইলিয়ামসন ক্যাচটি নেন, বিচক্ষণতার অনুভূতি দেখান। পৃথ্বী শকে হতাশ হৃদয়ে ১১ রান করে প্যাভিলিয়নে ফিরতে হয়েছিল। এই উইকেটের পর বোলার খলিল আহমেদকে বিশেষ উপায়ে তার অধিনায়ক কেন উইলিয়ামসনকে অভিনন্দন জানাতে দেখা যায়।

সানরাইজার্স হায়দ্রাবাদের অধিনায়ক কেন উইলিয়ামসন টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন। হায়দরাবাদ দল ৯উইকেটে ১৩৪ রান করে। দিল্লি ক্যাপিটালসের হয়ে কাগিসো রাবাদা তিনটি এবং এনরিক নর্তজে এবং অক্ষর প্যাটেল দুটি করে উইকেট নেন। জবাবে দুই উইকেট হারিয়ে সহজে জয় হাসিল করে দিল্লি।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *