ভিডিও : বিরাটের পর মহম্মদ নবিকে উদ্ভট প্রশ্ন করলেন সাংবাদিক! আফগান অধিনায়ক দিলেন যোগ্য জবাব 1

বিরাট কোহলিকে একটি অযৌক্তিক প্রশ্ন করার পর পাকিস্তানের এক সাংবাদিক আফগানিস্তান অধিনায়ককে একই অর্থহীন প্রশ্ন করেছিলেন। আফগানিস্তানের সঙ্গে ম্যাচের পর পাকিস্তানের এক সাংবাদিক আফগান অধিনায়ককে দেশের বর্তমান পরিস্থিতি নিয়ে প্রশ্ন করেন। কিন্তু মহম্মদ নবি বিনয়ের সাথে প্রশ্নটি এড়িয়ে যান। সংবাদ সম্মেলনে পাকিস্তানের এক সাংবাদিক নবিকে প্রশ্ন করেন, সরকার পরিবর্তন হয়েছে, পরিস্থিতি পাল্টেছে এবং আপনি ফিরে গেলে আপনাকে জিজ্ঞেস করা হবে এমন কোনো আশঙ্কা আছে কি? এই নতুন যুগ শুরু হয়েছে, পাকিস্তানের সঙ্গে সম্পর্ক ভালো, এই সম্পর্কগুলো ভালো থাকলে আফগানিস্তান দল কি আরও শক্তিশালী হবে?

5 min me English khatam ho jayegi': Afghan cricket captain Mohammad Nabi's  hilarious video goes viral

নবি খুব বিনয়ের সাথে এর উত্তর দিতে অস্বীকার করলেন। তিনি বলেন, “আমরা কি শুধু ক্রিকেট নিয়ে কথা বলতে পারি? ক্রিকেট নিয়ে কথা বলতে পারলে ভালো হয়। ওই অবস্থাটা ওখানেই রেখে দাও। আমরা বিশ্বকাপের জন্য এখানে এসেছি এবং পূর্ণ প্রস্তুতি নিয়ে এসেছি এবং পূর্ণ আত্মবিশ্বাস নিয়ে এসেছি। ক্রিকেট সংক্রান্ত কিছু প্রশ্ন থাকলে বলুন।” সাংবাদিক আবারও একই প্রশ্ন করলেন, “পাকিস্তানের সঙ্গে সুসম্পর্কের কারণে ভবিষ্যতে আফগান দল কতটা লাভবান হবে?” কিন্তু নবি আবার তার প্রশ্ন এড়িয়ে গেলেন। এরপর সংবাদ সম্মেলন শেষ করে তিনি চলে যান। পাকিস্তানি সাংবাদিক ভারত বনাম পাকিস্তান ম্যাচে একই রকম একটি কাজ করেছিলেন যখন তিনি বিরাট কোহলিকে রোহিতের বহিষ্কারের বিষয়ে প্রশ্ন করেছিলেন, এতে তিনি খুব রেগে যান।

পাকিস্তানের বিপক্ষে রোমাঞ্চকর ম্যাচে ৫ উইকেটে হেরে যেতে হয়েছে আফগানিস্তান দলকে। এক পর্যায়ে মহম্মদ নবির নেতৃত্বাধীন দল ম্যাচের দখল শক্ত করলেও ১৯তম ওভারে আসিফ আলী চারটি ছক্কা মেরে ম্যাচের মোড় ঘুরিয়ে দেন। টি-টোয়েন্টি বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে স্কটল্যান্ডকে ১৩০ রানের বিশাল ব্যবধানে হারিয়েছে আফগানিস্তান।

Leave a comment

Your email address will not be published.