ভিডিও : দাঁড় করিয়ে রেখে জো রুটকে আউট করলেন জস হেজলউড, কোনও উত্তরই নেই ইংরেজ অধিনায়কের 1

প্রথম অ্যাশেজ টেস্টের প্রথম দিনে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ব্রিসবেনের গাবায় টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেন ইংল্যান্ডের অধিনায়ক জো রুট। ইংল্যান্ড অধিনায়কের কাছ থেকে এটি একটি সাহসী সিদ্ধান্ত ছিল কারণ পিচটিতে ঘাসের একটি ভাল স্তর ছিল। অস্ট্রেলিয়ার পেস ত্রয়ী মিচেল স্টার্ক, জশ হেজলউড এবং অধিনায়ক প্যাট কামিন্স এই ধরনের পিচে তাড়াতাড়ি আঘাত করার জন্য তাদের প্রাণঘাতী ক্ষমতার জন্য পরিচিত কিন্তু রুট সম্ভবত সিরিজের শুরুতে একটি বিবৃতি দিতে চেয়েছিলেন।

Josh Hazlewood labels England's Joe Root as 'class player' ahead of Ashes

স্টার্ক ম্যাচের প্রথম ডেলিভারিতে ওপেনার ররি বার্নসকে ফেরত পাঠান বলে সফরকারীদের জন্য এটি হওয়ার কথা ছিল না। পরিস্থিতি খারাপ থেকে খারাপের দিকে চলে যায় যখন জোশ হেজলউড শীঘ্রই ডেভিড মালানকে ফেরত পাঠায়। সবার দৃষ্টি ছিল রুটের দিকে, কিন্তু ইংলিশ অধিনায়ককে হেজেলউড অফ স্টাম্প লাইনে দাঁড় করিয়ে দেন। অস্ট্রেলিয়ান পেসার অফ স্টাম্পের বাইরে চ্যানেলে বোলিং করেছিলেন এবং একটি অস্থায়ী রুট বেশিক্ষণ টিকতে পারেননি, শেষ পর্যন্ত স্লিপে ডেভিড ওয়ার্নারের হাতে নিরাপদে ক্যাচ দিয়েছিলেন।

২০২১ সালে এখনও পর্যন্ত ১৩ টেস্টে ১৪৫৫ রান করেছেন, রুট শীর্ষ ফর্মে সিরিজে এসেছেন। এই বছর তার গড় ছিল ৬৬ এর বেশি কিন্তু শক্তিশালী অস্ট্রেলিয়ান বোলিং লাইন আপের সামনে দ্রুত পরিবর্তন হতে পারে। রুট হেজলউডের দ্বারা টেস্ট ক্রিকেটে বেশ কয়েকবার আউট হয়েছেন এবং ইংল্যান্ডের অধিনায়ক অস্ট্রেলিয়ায় রান পাওয়া কঠিন বলে মনে করেন, যেখানে তার দুর্দান্ত রেকর্ড রয়েছে। রুটকে শীঘ্রই রিবুট করতে হবে এবং স্কোরিং ফর্মে ফিরতে হবে যদি তিনি চান যে তার দল সিরিজে সুযোগ পেতে পারে।

Leave a comment

Your email address will not be published.