ভিডিও : ক্রিকেট ছেড়ে এবার স্কুইড গেম খেলতে মন দিলেন ভারতীয় ক্রিকেটাররা 1

টি -টোয়েন্টি বিশ্বকাপ ২০২১ শুরু হয়েছে, যেখানে টিম ইন্ডিয়াও শুরু করেছে অনুশীলন ম্যাচে জয় দিয়ে। একই সময়ে, দলের খেলোয়াড়রা ক্রিকেট ছাড়াও মজা করার জন্য সময় নিয়েছিল, এই সময় খেলোয়াড়রাও ট্রেন্ড অনুসারে একটি আকর্ষণীয় খেলা খেলেছিল। যার ভিডিও প্রকাশ পেয়েছে এবং ভক্তরাও খেলোয়াড়দের এই গেমটিকে খুব পছন্দ করছেন।

WATCH: Virat Kohli Bowls in Warm-Up Match Against Australia| T20WC

ক্রিকেট মাঠের পাশাপাশি টিম ইন্ডিয়ার খেলোয়াড়রাও সোশ্যাল মিডিয়ায় আধিপত্য বিস্তার করে, সময়ে সময়ে খেলোয়াড়দের অসাধারণ পোস্ট ভাইরাল হয়। কিন্তু এবার তিনি কোরিয়ান সিরিজের একটি খেলা ‘স্কুইড গেম’ খেলেছেন, যার ভিডিও আইসিসি নিজেই প্রকাশ করেছে এবং এখন এটি সোশ্যাল মিডিয়ার জগতে ক্রমশ ভাইরাল হয়ে উঠেছে।

* খেলোয়াড়রা দলের জার্সি পরে ‘ডালগোনা ক্যান্ডি’ খেলা খেলেন।
* খেলায় খেলোয়াড়দের বিরতি না দিয়ে ক্যান্ডি বের করা হয়েছিল।
* বুমরাহ, সূর্যকুমার এবং রাহুল পরাজয় পেয়েছেন।
* ফাস্ট বোলার শামি এবং রোহিত শর্মার জয়।

অন্যদিকে, টিম ইন্ডিয়া টি ২০ বিশ্বকাপ ২০২১ সালে ২টি অনুশীলন ম্যাচ খেলেছে, যেখানে দলটি প্রথম ম্যাচে ইংল্যান্ডকে এবং দ্বিতীয় ম্যাচে দলটি অস্ট্রেলিয়াকে সহজেই পরাজিত করেছে। একই সঙ্গে, এই জয় টিম ইন্ডিয়াকে ভালো অনুশীলন দিয়েছে, কিন্তু তারপরও হার্দিক পান্ডিয়া দলের জন্য চিন্তার বিষয় রয়ে গেছে। যদিও এই খেলোয়াড় উভয় অনুশীলন ম্যাচে বল করেননি, দ্বিতীয় অনুশীলন ম্যাচে বিরাট কোহলিকে বোলিং করতে দেখা গেছে। একই সময়ে, দলটি ২৪ অক্টোবর পাকিস্তানের বিপক্ষে প্রথম লিগ ম্যাচ খেলতে নামবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *