ভিডিও: বিশ্বকাপে দর্শকদের নোংরামো নিয়ে তদন্তে আইসিসি! নিতে পারে এই কড়া পদক্ষেপ 1

পাকিস্তান দল এবং আফগানিস্তানের মধ্যে সাম্প্রতিক ম্যাচটি শেষ হয়েছে। আর শেষ ওভারে ম্যাচ জিতে নেয় পাকিস্তান। তবে বাবর আজম টসে জিতে প্রথমে ব্যাট করতে নামেন। টি-টোয়েন্টি বিশ্বকাপে টস নিয়ে ভাগ্যবান বাবর। কারণ টস একটি নির্দিষ্ট পরিমাণে ম্যাচের ফলাফল নির্ধারণ করে।কিন্তু পাকিস্তানের বিপক্ষে উজ্জ্বল শুরুটা পায়নি আফগানিস্তান। তাছাড়া পাওয়ার প্লেতে চার উইকেট হারিয়েছে আফগানিস্তান দল। আফগানিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি বিশ্বকাপের ম্যাচে পাকিস্তানি বোলাররা দুর্দান্ত ছিল।

T20 World Cup 2021: ICC and UAE board to investigate the crowd behaviour from the PAK vs AFG match

তবে ম্যাচে গুরুত্বপূর্ণ জুটি গড়েন মহম্মদ নবি ও গুলবদিন নাইব। দুই ব্যাটসম্যানই টি-টোয়েন্টি বিশ্বকাপের ম্যাচে দ্রুত গতিতে রান তুলছিলেন। ফলস্বরূপ, আফগানিস্তান ২০ ওভারে মোট ১৪৭ রান করে।

কিছু রিপোর্ট অনুযায়ী, ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল (আইসিসি) ইউএই বোর্ডকে তদন্ত শুরু করার জন্য অনুরোধ করেছে। তদন্ত হবে আফগানিস্তান ও পাকিস্তান টি-টোয়েন্টি বিশ্বকাপের ম্যাচে সমর্থকদের আচরণের দিকে। তদুপরি, ভক্তদের কিছু অংশ খারাপ আচরণ করেছে এবং চিৎকার চেঁচামেচি করতে দেখা গেছে। পাকিস্তান ও আফগানিস্তানের মধ্যে সাম্প্রতিক উত্তেজনা দেশে তালিবান দখলের কারণে এটি ঘটে থাকতে পারে। তবে টি-টোয়েন্টি বিশ্বকাপের ম্যাচে ভক্তদের এমন আচরণ করা উচিত হয়নি।

Read More: মহম্মদ শামিকে ট্রোল করা মানুষদের এভাবে বেনজির আক্রমণ করলেন বিরাট কোহলি

Leave a comment

Your email address will not be published.