Video: হরভজন সিং বললেন- "আমি মরার আগে পর্যন্ত সৌরভের পাশে থাকব" 1

সৌরভ গঙ্গোপাধ্যায়কে ভারতের সবচেয়ে সফল অধিনায়কদের মধ্যে অন্যতম ধরা হয়। সৌরভ তার অধিনায়কত্বের মাধ্যমে টিম ইন্ডিয়াকে যুবরাজ সিং, বীরেন্দ্র শেহওয়াগ এবং হরভজন সিং এর মতো খেলোয়াড়দের উপহার দিয়েছেন। সম্প্রতি হরভজন সিং সৌরভের সঙ্গে কথা বলতে গিয়ে কেঁদেছিলেন। একই সঙ্গে সৌরভও ভাজ্জিকে দেখে আবেগপ্রবণ হয়ে পড়েন।

Video: হরভজন সিং বললেন- "আমি মরার আগে পর্যন্ত সৌরভের পাশে থাকব" 2

হরভজন সিং বললেন, “দাদা মানে বড় ভাই। আচ্ছা আমার বড় ভাই নেই, কিন্তু আমার বড় ভাই থাকলেও সে আমার জন্য ততটা করতে পারত না যতটা দাদা আমার জন্য করেছে। যখন আমি দলের বাইরে ছিলাম, আমি স্বীকার করি যে আমি অনেক ভুল করেছি, যার কারণে আমি দল থেকে বাদ পড়েছি। আমার বাবাও মারা গিয়েছিলেন। সেই সময় আমার সাথে দাঁড়িয়ে থাকা একমাত্র ব্যক্তি ছিলেন সৌরভ গাঙ্গুলি।”

https://fb.watch/8s-ZR2uRA4/

হরভজন সিং আরও বলেছেন, “জীবনে কেউ আমার সঙ্গে দাঁড়িয়ে থাকুক বা না থাকুক, কেউ সৌরভ গাঙ্গুলীর সঙ্গে দাঁড়ায় বা না -ও পারে, কিন্তু হরভজন সিংহ মৃত্যুর আগে পর্যন্ত সৌরভ গাঙ্গুলীর পাশে দাঁড়াবে। আমাদের কমিউনিটিতে এটা শেখানো হয় যে কেউ যদি আপনার হাত ধরে নেয়, তাহলে তাদের ছেড়ে দেওয়া উচিত নয়। দাদা আমি সব সময় তোমার সাথে আছি। আপনি যদি কখনো আমাকে যোগ্য মনে করেন, তাহলে অবশ্যই আমাকে মনে রাখবেন।”

Video: হরভজন সিং বললেন- "আমি মরার আগে পর্যন্ত সৌরভের পাশে থাকব" 3

হরভজন সিং বলেন, “আমার সম্পর্কে অনেক কথা বলা হয়েছিল যে আমি দলে আর ঢুকতে করব না। কিন্তু সৌরভ গাঙ্গুলী সেই ব্যক্তি যিনি আমাকে ফোন করেছিলেন এবং নির্বাচকদের বলেছিলেন এই ছেলেটার দিকে তাকান। ধন্যবাদ দাদা ধন্যবাদ কলকাতা।” বলা বাহুল্য যে, হরভজন সিং টিম ইন্ডিয়ার সবচেয়ে সফল বোলারদের মধ্যে গণনা করা হয়। হরভজন সিংয়ের কেরিয়ারে ১০৩ টি টেস্ট ম্যাচে ৪১৭ টি উইকেট রয়েছে।

 

 

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *